adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রেলমন্ত্রীর কাছে প্রধানমন্ত্রীর আবদার- আমি কুমিল্লার মিষ্টি চাই

PM রেলমন্ত্রীর কাছে প্রধানমন্ত্রীর আবদারনিজস্ব প্রতিবেদক : নিজে উদ্যোগী হয়ে ৬৭ বছর বয়সী রেলমন্ত্রী মুজিবুল হকের বিয়ের ব্যবস্থা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিয়ে, ফুলশয্যা সবই তো সুষ্ঠুভাবে সম্পন্ন হলো কিন্তু প্রধানমন্ত্রী কোনো অনুষ্ঠানেই যেতে পারেননি। তাই সুযোগ পেয়ে মন্ত্রিপরিষদের বৈঠকে মোক্ষম আবদার করে বসলেন তিনি। তার কুমিল্লার মিষ্টি চাই!
দীর্ঘ কুমার জীবনের অবসান ঘটিয়ে গত ৩১ অক্টোবর রেলমন্ত্রী বিয়ে করেছেন নিজ এলাকা কুমিল্লার হনুফা আক্তার রিক্তাকে। বিয়ের পর সোমবার তিনি প্রথম এসেছেন মন্ত্রিপরিষদের বৈঠকে।
মন্ত্রিসভার বৈঠকের রেওয়াজ অনুযায়ী সবাইকে আপ্যায়ন করানো হয়। কিন্তু সঙ্গত কারণেই এদিন একটু ভিন্নভাবে আপ্যায়ন হয়। আপ্যায়ন পর্বে কেবিনেট সচিব মোহাম্মদ মোশাররাফ হোসাইন ভূইঞা জানালেন, এই মিষ্টি রেলমন্ত্রী মুজিবুল হকের বিয়ের মিষ্টি।
রসিক প্রধানমন্ত্রীর সঙ্গে সঙ্গেই প্রশ্ন, এই মিষ্টি ঢাকার না কুমিল্লার? রেলমন্ত্রী জানালেন, ঢাকার। প্রধানমন্ত্রী বললেন, ‘ঢাকার মিষ্টি হলে হবে না, আমি কুমিল্লার মিষ্টি খাবো।’ এসময় কেবিনেট কক্ষে হাস্যরসের সৃষ্টি হয়। এদিকে রেলমন্ত্রী মুজিবুল হক শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নুকে এড়িয়ে চলছেন বলে জানা গেছে। বিয়ের কথা শুরুর পর দু’জনের নামের বিভ্রাটের কারণে উভয়কেই বেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া