adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজধানীতে সতর্ক অবস্থানে পুলিশ

ফাইল ফটো

 

 

 

 

 

 

 

 

নিজস্ব প্রতিবেদক : মানবতাবিরোধী অপরাধের মামলায় জামায়াতে ইসলামীর আমির মতিউর রহমান নিজামীর ফাঁসির রায়ের প্রতিবাদে দলটির ডাকা হরতালের শেষ দিনেও রাজধানীতে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ।
সোমবার সকাল থেকে মহাখালী, পল্লবী, মিরপুর-১ ও ১০ নম্বরসহ বিভিন্ন এলাকায় সরেজমিনে ঘুরে পুলিশ সদস্যদের সতর্ক অবস্থানে থাকতে দেখা গেছে।
এ ছাড়াও মানবতাবিরোধী অপরাধের মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল মুহাম্মদ কামারুজ্জামানের চূড়ান্ত রায় আজ ঘোষণা করবেন আপিল বিভাগ। এ ঘটনাকেও কেন্দ্র করে যাতে কেউ কোনো ধরনের নাশকতামূলক কর্মকাণ্ড ঘটাতে না পারে সেজন্য পুলিশ সদস্যদের অনেকটা সতর্ক অবস্থানে থাকতে দেখা গেছে।
ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপকমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান জানান, যে কোনো ধরনের বিশৃঙ্খলা এড়াতে পুলিশ সদস্যদের অত্যন্ত সতকর্তার সঙ্গে দায়িত্ব পালন করতে বলা হয়েছে।
রাজধানীতে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে পুলিশের পাশাপাশি র‌্যাব, বিজিবিসহ অন্য আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনীও কাজ করছে।

নাশকতামূলক কমর্কাণ্ড এড়াতে রাজধানীতে গোয়েন্দা পুলিশও নিয়োজিত রয়েছে বলে গোয়েন্দা সূত্রে জানা গেছে।
র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান জানান, র‌্যাব সর্বদাই দেশের স্বার্থে নিয়োজিত রয়েছে। এর পাশাপাশি যেকোনো ধরনের নাশকতামূলক কর্মকাণ্ড নিয়োন্ত্রণে র‌্যাব সর্বদাই প্রস্তুত।
উল্লেখ্য, গত ২৯ নভেম্বর  মানবতাবিরোধী অপরাধের মামলায় জামায়াতে ইসলামীর আমির মতিউর রহমান নিজামীর ফাঁসির রায়ের প্রতিবাদে বৃহস্পতিবার, রোববার ও সোমবার দুই দফায় হরতালের ডাক দেয় জামায়াতে ইসলামী। আজ শেষ দিনের হরতাল চলছে।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া