adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাওলি দামের সঙ্গে কথা চলছে : কল্লোল

পাওলি দামবিনোদন ডেস্ক : হাসিবুল রেজা কল্লোল পরিচালিত ‘সত্ত্বা’ সিনেমায় শাকিব খান অভিনয় করবেন বলে নিশ্চিত করেছেন এ সিনেমার নির্মাতা। তবে ঢালিউড কিং শাকিব খানের বিপরীতে এ সিনেমায় কে অভিনয় করবেন তা এখনো ঠিক হয়নি। যদিও সম্প্রতি কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে খবর প্রকাশিত হয়েছে শাকিবের বিপরীতে অভিনয় করবেন ভারতীয় অভিনেত্রী পাওলি দাম। 

এ প্রসঙ্গে কথা হয় নির্মাতা হাসিবুল ইসলাম কল্লোলের সঙ্গে। তিনি বলেন, পাওলি দামের সঙ্গে কথা চলছে। তবে তিনি এ সিনেমায় অভিনয়ের জন্য এখনো চুক্তিবদ্ধ হননি। এ ছাড়াও কলকতা এবং বাংলাদেশের কয়েকজনের অভিনয় শিল্পীর সঙ্গে কথা চলছে। আগামী সপ্তাহে ফাইনাল হবে কে অভিনয় করছেন শাকিবের বিপরীতে। 

তিনি আরো বলেন, কিছু অনলাইন আমার সঙ্গে কথা না বলেই সংবাদ প্রকাশ করেছে পাওলি দাম এ সিনেমায় অভিনয় করছেন। কিন্তু আমি কখনো এ ব্যাপারে কাউকে নিশ্চিত করিনি। 

কল্লোল আরো বলেন, ছবিটিতে বাংলাদেশের পর্যটন স্পটগুলোকে তুলে ধরতে চাই। এ জন্য দেশের চমতকার সব লোকেশনে ছবিটির দৃশ্য ধারণের কাজ সম্পন্ন করার পরিকল্পনা রয়েছে। চলতি মাসের শেষের দিকে সিনেমাটির শুটিংয়ের কাজ শুরু করব। 

নির্মাতা সুত্রে আরো জানা গেছে,  সোহানী হোসেনের ‘মা’ গল্প অবলম্বনে ছবিটি নির্মিত হচ্ছে। এছাড়া আরও অভিনয় করবেন দীর্ঘ বিরতীর পরে নাসরিন, রিনা খান, ডন, কাবিলা, শিমুল খান। এ সিনেমায় মোট ৬টি গান থাকবে। এ চলচ্চিত্রের সংগীতায়োজন করছেন বাপ্পা মজুমদার। এরই মাঝে ছবির বেশ কিছু গানের রেকর্ডিংয়ের কাজও শেষ হয়েছে। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন মমতাজ, সামিনা চৌধুরী, কনা, মিলাসহ আরো অনেকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া