adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

৯ ঘণ্টা পর বিদ্যুত

নয় ঘণ্টা ভয়াবহ লোডশেডিংয়ের পর চিরচেনা রাতের ঢাকানিজস্ব প্রতিবেদক : টানা নয় ঘণ্টা পর রাত সাড়ে ৮টার দিকে বিদ্যুতের দেখা পেয়েছে রাজধানী ঢাকা। 
বেলা সাড়ে ১১টার পর থেকে রাজধানীতে বিদ্যুত ছিল না। এতে ব্যাপক ভোগান্তিতে পড়েন রাজধানীবাসী। বিশেষ করে সন্ধ্যার পর পুরো রাজধানী জুড়ে ভুতুড়ে পরিবেশের সৃষ্টি হয়। জনমনে তৈরি হয় আতঙ্ক। ঘরমুখী মানুষজন ছিনতাইয়ের ভয়ে ভীত হয়ে পড়েন। যারা বাসায় ছিলেন, ভয়ে বাইরে বের হননি। বিভিন্ন এলাকায় পানি সঙ্কট দেখা দেয়। 

রাজধানীর কিছু এলাকায় বিভিন্ন অপরাধ সংঘটিত হয় বলে খবর পাওয়া গেছে। মতিঝিলে গোলাগুলির শব্দও শোনা যায়। তবে পুলিশের সঙ্গে যোগাযোগ করে এ বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। মগবাজার এলাকায় কিছু দুর্বৃত্ত সিএনজি চালিত অটোরিকশায় আগুন দেয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।
 
কুষ্টিয়ার ভেড়ামারায় ভারত থেকে বিদ্যুত আমদানির জন্য ব্যবহৃত সাবস্টেশনে কারিগরি ত্র“টি দেখা দেওয়ায় সারা দেশে একযোগে লোডশেডিং শুরু হয়। তবে কয়েক ঘণ্টার ব্যবধানে চট্টগ্রাম, কুমিল্লা ও ময়মনসিংহের কিছু এলাকায় বিদ্যুত পরিস্থিতি স্বাভাবিক হয়। দেশের বিদ্যুত ব্যবস্থায় হঠাত করে বড় ধরনের বিপর্যয় দেখা দেওয়ায় দুঃখ প্রকাশ করেন বিদ্যুত প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া