adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রিয়ালের আরেকটি বড় জয়

Real-Madrid's-Cristiano-Ronস্পোর্টস ডেস্ক : আক্রমণভাগের তারকারা জ্বলে ওঠায় লা লিগায় আরেকটি বড় জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। গ্রানাদাকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে স্পেনের সফলতম দলটি।
রিয়ালের এই জয়ে জোড়া গোল করেন ব্রাজিল বিশ্বকাপের সর্বোচ্চ গোলদাতা হামেস রদ্রিগেস। আর একটি করে গোল করেন ক্রিস্তিয়ানো রোনালদো ও করিম বেনজেমা। এই তিন তারকাই আবার অন্যদের গোলে অবদান রাখেন।

শনিবার গ্রানাদার মাঠে ম্যাচের দ্বিতীয় মিনিটেই রিয়ালকে এগিয়ে দেন ফিফা ব্যালন ডি’অর জয়ী রোনালদো। বল দখলে নিয়ে স্পেনের ডিফেন্ডার দানি কারবাহাল পাস দিয়েছিলেন করিম বেনজেমাকে। ফরাসি এই স্ট্রাইকারের পাস পেয়ে ১২ গজ দূর থেকে বল জালে জড়ান পর্তুগিজ তারকা রোনালদো। এই নিয়ে রিয়াল মাদ্রিদের হয়ে সব ধরণের প্রতিযোগিতা মিলিয়ে টানা ১২ ম্যাচে গোল পেলেন রোনালদো।

৩১তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন হামেস রদ্রিগেস। বেনজেমার বাড়ানো বল দূরূহ কোণ থেকে বাঁ পায়ের দুর্দান্ত ভলিতে জালে জড়িয়ে দেন কলম্বিয়ার এই তারকা। দ্বিতীয়ার্ধের নবম মিনিটে ব্যবধান ৩-০ করে জয়টা মোটামুটি নিশ্চিত করে ফেলেন প্রথম দুই গোলে সহায়তা করা বেনজেমা। রোনালদোর করা ব্যাকহিলে বল পেয়ে ১২ গজ দূর থেকে লক্ষভেদ করেন দারুণ ফর্মে থাকা ফ্রান্সের এই তারকা।
নির্ধারিত সময় শেষের তিন মিনিট আগে নিজের দ্বিতীয় গোলটি করে বড় ব্যবধানের জয় নিশ্চিত করেন কলম্বিয়ার তারকা রদ্রিগেস। রোনালদোর পাস পেয়ে গোললাইনের খুব কাছ থেকে লক্ষভেদ করেন তিনি। এই জয়ের ফলে ১০ ম্যাচ শেষে রিয়ালের পয়েন্ট হলো ২৪।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া