adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খেজুর গাছের মাথায় নামাজ!

inner খেজুর গাছের মাথায় নামাজ!ডেস্ক রিপোর্ট : খেজুর গাছের মাথায় উঠে অভিনব কায়দায় নামাজ আদায় করলেন বাগমারার মোজাম্মেল হোসেন মোজাম।
শুক্রবার জুমার নামাজের পর দুর্গাপুর মহিলা কলেজের মাঠের দক্ষিণ পাশের একটি খেজুর গাছের মাথায় উঠে নামাজ আদায় করেন তিনি। এ সময় শত শত উতসুক জনতা ভিড় জমান তার নামাজ পড়ার দৃশ্য দেখতে। প্রত্যক্ষদর্শীরা জানান, বিশিষ্ট ব্যবসায়ী আমজাদ হোসেনের আমন্ত্রণে শুক্রবার দুপুরে দুর্গাপুরে আসেন বাগমারা উপজেলার আক্কেলপুর এলাকার মোজাম্মেল হোসেন মোজাম। 
দুপুরে জুমার নামাজ শেষে দুর্গাপুর মহিলা কলেজ মাঠের দক্ষিণ পাশের প্রায় ২০ থেকে ২৫ ফিট উঁচু একটি খেজুর গাছে উঠে অভিনব পদ্ধতিতে চার রাকাত নফল নামাজ আদায় করেন তিনি।  ঘটনাটি দ্রুত ছড়িয়ে পড়লে শত শত উতসুক জনতা ভিড় জমায় তার নামাজ পড়ার দৃশ্য দেখতে।

rajshahi--Mojam01 খেজুর গাছের মাথায় নামাজ!এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি আব্দুল মান্নান ফিরোজ, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তোফাজ্জল হোসেন, প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক, মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রবও সেখানে উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে মোজাম্মেল হোসেন মোজাম বলেন, এখানে কোনো জাদুবিদ্যা প্রয়োগ করেননি তিনি। মানুষ কোনো বিষয় নিয়ে যদি অধ্যাবসায় করে তাহলে তার কাছে অসাধ্য কিছুই নেই। এটি তার অধ্যাবসায়েরই ফল।

তবে এভাবে নামাজ পড়া অত্যন্ত ঝুঁকিপূর্ণ বলেও স্বীকার করেন তিনি। কেননা পড়ে গিয়ে হাত-পা ভাঙার ভয় থাকে। তাছাড়া খেজুর গাছের কাঁটার আঘাত তো রয়েছেই। -বাংলামেইল থেকে জয়পরাজয় পাঠকদের জন্য

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া