adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আর্সেনাল ও চেলসির জয়

অস্কারের গোল হওয়ার দৃশ্যস্পোর্ট ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার মাঠে নামে লিভারপুল, চেলসি ও আর্সেনাল। লিভারপুল হেরে গেলেও জয়ের দেখা পেয়েছে আর্সেনাল ও চেলসি। আর্সেন ওয়েঙ্গারের আর্সেনাল ৩-০ গোলে হারিয়েছে বার্নালিকে। আর হোসে মরিনহোর চেলসি ২-১ ব্যবধানে জয় পেয়েছে কুইন্স পার্ক রেঞ্জার্সের বিপক্ষে।

বার্নলির বিপক্ষে ঘরের মাঠে জয় তুলে নিতে বেশ বেগ পেতে হয় আর্সেনালকে। ম্যাচের প্রথমার্ধে তারা কোনো গোলের দেখা পায় না। গোলের দেখা পায় না দ্বিতীয়ার্ধের ৬৯ মিনিটে পর্যন্ত। গার্নার্সদের পক্ষে যে তিনটি গোল হয়েছে তার তিনটিই এসেছে ৭০ থেকে ৯০+১ মিনিটের মধ্যে। ৭০ মিনিটে আলেক্সিস সানচেজ গোল করে এগিয়ে নেন আর্সেনালকে। ৭২ মিনিটে কালুম চ্যাম্বার্সের গোলে ব্যবধান দ্বিগুণ হয়। ম্যাচের অন্তিম মুহূর্তে (৯০+১) সানচেজ নিজের জোড়া গোল পূর্ণ করার পাশাপাশি দলকে এগিয়ে নেন ৩-০ গোলে। শেষ পর্যন্ত এই ব্যবধানেই জয় নিশ্চিত হয়।

এদিকে চেলসির হয়ে ম্যাচের প্রথমার্ধে একটি গোল করেন ব্রাজিলিয়ান তারকা অস্কার। আর দ্বিতীয়ার্ধে আরো একটি গোল করেন ইডেন হ্যাজার্ড। মাঝে অবশ্য একটি গোল শোধ দেয় কিউপিআর। ফলে চেলসির জয় নিশ্চিত হয় ২-১ গোলে। এ জয়ের ফলে ১০ ম্যাচ থেকে ২৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় শীর্ষ স্থানটি আরো পাকাপোক্ত করেছে ব্লুজরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া