adv
২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

হা হা হো হো হি হি!

হা হা হো হো হি হি!স্পোর্টস ডেস্ক : সংবাদটা শোনার পর প্রথমে একটু বিস্মিত হয়েছেন, অতপর অট্টহাসিতেই ফেটে পড়েছেন নেইমার। ভ্রু কুঁচকে সঙ্গীদের জিজ্ঞাসা করেছেন, ‘তাই নাকি? এমন সংবাদ দিয়েছে নাকি মিডিয়াগুলো?’ সার্বিয়া থেকে নতুন এক গার্লফ্রেন্ড জুটেছে নেইমারের। সার্বিয়ান মিডিয়াগুলোর এমন সংবাদ পড়ে শেষ অবধি হাসতে হাসতে পেটে খিল ধরেছে ব্রাজিলিয়ান ফুটবল সুপারস্টারের।
বিষয়টা একটু খোলসা করেই বলা যাক। সার্বিয়ার মডেল সোরজা ভুসেলিকের সঙ্গে ব্রাজিলের ইবিজায় একবার সাক্ষাত হয়েছিল নেইমারের। নেইমারে সাফ কথা, বিষয়টা ওখানেই চুকে গেছে। সোরজাকে নিয়ে বাড়তি কৌতূহলের কোনো কারণ নেই নেইমারের। কারণ ব্র“না মারকুয়েজাইনের সঙ্গে প্রেম-রোমান্স চলছে তার। কিন্তু পত্রিকা হুট করেই সংবাদ ছাপিয়েছে, সোরজার সঙ্গে গোপন সাক্ষাতের জন্য নেইমার তাকে উড়িয়ে আনতে নিজের প্রাইভেট জেট বিমানটাই সার্বিয়ায় পাঠিয়ে দিয়েছেন। 
গরম খবর বটে! নেইমারকেন্দ্রিক এই সংবাদ ইন্টারনেট আর মিডিয়াগুলোর কল্যাণে পৌঁছে গেছে বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে। নেইমারও সংবাদটা শুনেছেন, পড়েছেন। প্রথম বিস্মিত হলেও শেষ অবধি হা হা হি হি হো হো’তে ফেটে পড়েছেন বর্তমান বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলার। টুইটারে নেইমার লিখেছেন, ‘আহ! আমার নতুন একটা বান্ধবী জুটেছে বলে তাহলে তারা গুজব তৈরি করতে চাচ্ছে। হা হা হা!’

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া