adv
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

মানুষের মাথা নিয়ে ফুটবল খেলল শিশু

বাবার সহায়তায় বিচ্ছিন্ন মাথায় লাথি দিচ্ছে বাচ্চাটিআন্তর্জাতিক ডেস্ক : বেশকিছু মানুষের শিরশ্চেদের ভিডিও ইতিমধ্যে প্রকাশ করে বিশ্বজুড়ে কুখ্যাতি পেয়েছে ইসলামিক স্টেটের (আইএস) জঙ্গিরা। এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে তার চেয়েও ভয়ঙ্কর কিছু ছবি প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, সিরীয় এক সেনাকে শিরশ্চেদ করা হয়েছে। এবং তার মাথায় লাথি দেওয়া হচ্ছে। এমনকি বছর খানিক বয়সের এক বাচ্চাকে এনে বিচ্ছিন্ন মাথায় লাথি মারতে বলছে তার বাবা। বাচ্চাকে এ ব্যাপারে সাহায্য করছেন তিনি।
 
ছবিতে দেখা যাচ্ছে, দেহ থেকে বিচ্ছিন্ন মাথায় লাথি দেওয়ার জন্য সামরিক বর্ণের ক্যাপ পরা ব্যক্তিটি শিশুটির পা এগিয়ে দিচ্ছেন। এবং শিশুটি তাতে লাথি দিচ্ছে। এটা দেখে লোকটি হাসছেন। সেখানে রক্তের দাগ রয়েছে।
 
সেনা ক্যাপ পরা ব্যক্তিটি আইএসের একজন জ্যেষ্ঠ কমান্ডার বলে ধারণা করা হচ্ছে। তার পাশেই থ্রি কোয়ার্টার প্যান্ট পরা আরেক ব্যক্তি নৃশংস বিষয়টি দেখছেন। অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে, একজনের মাথাবিহীন মৃতদেহ মাটিতে পরে রয়েছে। সেটাই জনা দশেক শিশু ভীড় জমিয়ে দেখছে। সিরিয়ার রাক্কা শহরের একটি স্থান থেকে এ চিত্রটি ধারণ করা হয়েছে। শহরটি আইএসের দখলে রয়েছে। তথ্যসূত্র : ডেইলি মেইল।
 

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া