adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বান্ধবীকে বার্সেলোনায় আনতে উড়োজাহাজ পাঠালেন নেইমার

স্পোর্টস ডেস্ক : মাঠে এবং মাঠের বাইরে সমান তালে দাপিয়ে বেড়ানো ব্রাজিলের পোস্টার বয় খ্যাত নেইমার আবারো নতুন প্রেমে মজেছেন! সার্বিয়ার সংবাদমাধ্যম গুলো এমনটিই প্রকাশ করছে। এবারে তিনি তার নতুন বান্ধবীকে বার্সেলোনায় আনতে ব্যক্তিগত উড়োজাহাজ পাঠিয়ে দিয়েছেন।
রিয়ালের বিপক্ষে ম্যাচের পর কাতালান সুপার কাপে মাঠে নেমেছিল বার্সা। পেনাল্টি শুটআউটে জয় পাওয়া সে ম্যাচে নেইমার ছিলেন না। তিনি ক্লাবের হয়ে সর্বশেষ খেলেছেন রিয়ালের বিপক্ষে (এল ক্লাসিকো)। আর এরপরই ছুটি মিলেছে নেইমারের। ক্লাবের ছুটি কাটাতে বান্ধবী মডেল সোরাজা ভুচেলিচকে বার্সেলোনায় আনতে ব্যক্তিগত বিমান পাঠিয়ে দিয়ে হইচই ফেলে দিয়েছেন নেইমার।
বেলগ্রেডভিত্তিক ট্যাবলয়েড ‘কুরি’ থেকে জানা যায়, গত মৌসুমে ইবিজায় নেইমার এবং ভুচেলিচের পরিচয় হয়। এরপর থেকে তারা স্কাইপি’র মাধ্যমে যোগাযোগ চালাতেন।

সংবাদমাধ্যম গুলো থেকে আরো জানা যায়, নেইমারের সঙ্গে দেখা করতে অক্টোবরের শেষ দিকে বার্সেলোনায় আসার কথা ছিল ভুচেলিচের। অন্য বিমানের টিকিটও কেটেছিলেন তিনি। কিন্তু নেইমার সে টিকিট বাতিল করে দিয়ে ব্যক্তিগত বিমানই পাঠিয়ে দিয়েছেন। বিমানের সিটে বসে নেইমারের জার্সিতে ছবিও তুলেছেন ভুচেলিচ। নিজের ইন্সট্রাগ্রামে সে ছবি পোস্টও করেছেন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া