adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রিকেট স্টেডিয়ামের প্রেস বক্সে মরা ইঁদুর- পায়রার পালক ও রক্তের দাগ

ফিরোজ শাহ কোটলা স্টেডিয়াম

 

 

 

 

 

 

 

স্পোর্টস ডেস্ক : ক্রীড়া সাংবাদিকদের জন্যে প্রেস বক্স অত্যন্ত প্রিয় একটা জায়গা। খেলা দেখাকে কেন্দ্র করে মিলনমেলায় পরিণত হয় প্রেস বক্স। চলে আড্ডা ও গল্প। এর ফাঁকেই চলে রিপোর্টিং। আলোচনা-সমালোচনার ঝড় উঠে চায়ের কাপে চুমুক দিতে দিতে।
কিন্তু এই প্রেস বক্সই যদি হয় নোংরা, তাহলে পুরো দৃশ্যপটই পাল্টে যায়। এমন একটি ঘটনা ঘটেছে ভারতের ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামের প্রেস বক্সে।
বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে দুলিপ ট্রফির ফাইনাল৷ দক্ষিণাঞ্চল ও মধ্যাঞ্চলের খেলা কভার করতে এসে প্রেস বক্সের দৃশ্য দেখে হতভম্ভ হয়ে গেছেন সাংবাদিকরা।
 
মরা ইঁদুর, পায়রার পালক ও শুকিয়ে যাওয়া রক্তের দাগ দেখে তাদের চোখ কপালে উঠেছে৷ ঠিক ১৮ দিন আগেই ফিরোজ শাহ কোটলায় ভারত-ওয়েস্ট ইন্ডিজের মধ্যে ওয়ান ডে ম্যাচ খেলা হয়েছে৷ এই চিত্র কেবল প্রেসবক্সের ভেতরেই নয়, কমেন্ট্রি বক্সে যাওয়ার সিঁড়ির সামনে থেকেও নাকে আসছে পঁচা দুর্গন্ধ৷
দিল্লি অ্যান্ড ডিসট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশনের (ডিডিসিএ) সহসভাপতি চেতন চৌহানকে বিষয়টি নিয়ে অভিযোগ জানানো হলে তিনি বলেন, ‘স্টেডিয়াম পরিষ্কারের ব্যাপারটি আমার আওতার মধ্যে পড়ে না৷ ডিডিসিএ প্রেসিডেন্ট স্নেহ বানশালের বিষয় এটি। তবে শুনেছি,  যে সংস্থা স্টেডিয়াম পরিষ্কারের দায়িত্বে রয়েছে তাদের কে বদলানো হয়েছে। 
এ ব্যাপারে ডিডিসিএ মিডিয়া সেল-এর প্রধান রবি জৈন বলেন,‘ যে কোম্পানি স্টেডিয়াম পরিষ্কারের দায়িত্বে রয়েছে  তাদের বিরুদ্ধে ডিডিসিএ কডড়া পদক্ষেপ নেবে৷’
 
দেশের প্রথম সারির এই ক্রিকেট স্টেডিয়ামে এ ধরনের ঘটনা কখনোই কাক্সিক্ষত নয় বলেই মনে করছে ক্রীড়া মহল৷

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া