adv
২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বিএসইসি ভবনের আগুন নিয়ন্ত্রণে

বিএসইসি ভবনের আগুন নিয়ন্ত্রণে

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর কারওয়ান বাজারে বিএসইসি ভবনের আগুন নিয়ন্ত্রণে এসেছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের মহাপরিচালক (ডিজি) ব্রিগেডিয়ার আলী আহমেদ খান। তিনি শুক্রবার দুপুর পৌনে ২টার দিকে সাংবাদিকদের এ তথ্য জানান।
এর আগে শুক্রবার বেলা পৌনে ১২টার দিকে বিএসইসি ভবনের ১১ তলায় আমার দেশ পত্রিকার স্টোররুম থেকে আগুনের সূত্রপাত হয়। আলী আহমেদ খান জানান, দমকল বাহিনীর ২০টি ইউনিটের ১০০ ফায়ার ফাইটার সকাল পৌনে ১২টা থেকে দুপুর পৌনে ২টা পর্যন্ত চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। এখনও পর্যন্ত হতাহতের খবর পাওয়া যায়নি।
ভবনটিতে এনটিভি, আরটিভি, আমার দেশসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানের কার্যালয় রয়েছে। ফায়ার সর্ভিসকর্মীরা ভবনটির সামনে ও পেছনে মই লাগিয়ে এবং পাশের ভবনগুলো থেকে পানি ছিটিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
শুক্রবার ছুটির দিন থাকায় ভবনটির বেশিরভাগ কার্যালয় বন্ধ থাকলেও এনটিভি, আরটিভির কর্মীরা ভবনটির সাততলা ও ছয়তলার কার্যালয়ে উপস্থিত ছিলেন। আগুন লাগার পর তারা নিরাপদে নেমে আসেন। এর আগে ২০০৭ সালের ২৬ ফেব্র“য়ারি ওই ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ওই ঘটনায় এনটিভি, আরটিভিসহ ১০টি প্রতিষ্ঠানের কার্যালয় পুড়ে যায়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া