adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বগুড়ায় সড়ক অবরোধ- বিক্ষোভ মিছিল

ঢাকা-বগুড়া বাইপাস সড়ক অবরোধ করে রেখেছে হরতাল সমর্থকরাডেস্ক রিপোর্ট : হরতাল সমর্থনে বগুড়ার বিভিন্ন স্থানে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে জামায়াত-শিবির নেতা-কর্মীরা।
বৃৃহস্পতিবার সকাল ৭টার দিকে সাবগ্রামে ঢাকা-বগুড়া বাইপাস সড়ক অবরোধ করে হরতাল সমর্থনে তারা মিছিল করেছে। এ ছাড়া সকাল সাড়ে ৭টার দিকে শহরের পিটিআই মোড় এবং ৮টার দিকে চারামাথা এলাকার গোদার পাড়ায় বিক্ষোভ মিছিল বের করা হয়। বগুড়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) উজ্জল কুমার জানান, এ পর্যন্ত কোনো নাশকতা ঘটেনি। পুলিশ টহলে রয়েছে।
এদিকে, জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ জামায়াত-শিবিরের ১৫জন নেতা-কর্মীসহ বিভিন্ন মামলার ৮৭জনকে গ্রেফতার করেছে। এ সময় তিনটি পিস্তল উদ্ধার করা হয়। বুধবার সন্ধ্যা ৭টা থেকে বৃহস্পতিবার সকাল ৭টা পর্যন্ত গত ২৪ ঘণ্টা জেলার বিভিন্ন স্থানে পুলিশের এই বিশেষ অভিযান চলে।
এএসপি উজ্জল কুমার রায় জানান, গ্রেফতারকৃতদের মধ্যে অন্যরা মাদক ও সন্ত্রাসী কর্মকাণ্ডসহ বিভিন্ন মামলার গ্রেফতারি পরোয়ানাভূক্ত আসামি। তাদের কাছ থেকে তিনটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। জেলার ১২টি থানা, গোয়েন্দা পুলিশ ও বিভিন্ন ফাঁড়ির পুলিশ সদস্যরা বিশেষ এ অভিযানে অংশগ্রহণ করেন।
জেলা পুলিশ সুপার (এসপি) মোজাম্মেল হক জানান, জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ এবং নাশকতা এড়াতে এই বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া