adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আগের ক্ষমতা হারিয়ে ফেলছেন মেসি

আগের ক্ষমতা হারিয়ে ফেলছেন মেসি স্পোর্টস ডেস্ক : আর্জেন্টিনার আইকন ফুটবলার জর্জ ভালদানো মনে করেন, আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি আগে যে মাপের ফুটবলার ছিলেন, তার কিছুটা তিনি হারিয়ে ফেলেছেন। তিনি এটাও মনে করেন, মেসির খেলার ধরণে কিছুটা পরিবর্তন হয়েছে।
ব্রাজিল বিশ্বকাপে মেসির আর্জেন্টিনা ফাইনালে উঠেছিল। জার্মানির বিপক্ষে সে ম্যাচে হেরে গেলেও মেসির হাতে উঠে গোল্ডেন বলের পুরস্কারটি। আর তা নিয়ে আলোচনা-সমালোচনা কম হয়নি।
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী সদস্য ভালদানো মেসির ক্ষমতা প্রসঙ্গে বলেন, সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়ালের বিপক্ষে এল ক্লাসিকোর ম্যাচের দিকে তাকালে দেখা যাবে, মেসি কিছুটা অফ-ফর্মে ছিলেন। মাঠে মেসি তার পজিশন অনুযায়ী খেলতে পারছিলেন না।ইন্টারনেট
বিশ্বকাপে আর্জেন্টিনাকে গ্র“প পর্ব থেকে অনেকটা একাই টেনে গিয়েছিলেন মেসি। বিশ্বকাপের ম্যাচ গুলো প্রসঙ্গে ভালদানোর মতামত, ‘ব্রাজিল বিশ্বকাপে আমরা দেখেছি, মেসি মাঠের মধ্যে তেমন পরিশ্রম করেননি, মাঠে হেঁটে বেড়িয়েছেন। তিনি আরো যোগ করেন, ‘মেসি শারিরীক দিক দিয়ে আগের মতো সেরা সময়ে নেই। তাই হয়তো সে তার সেরা খেলা দেখাতে ব্যর্থ হচ্ছে।’
বিশ্বকাপ আসরে মেসি তার প্রথম তিন ম্যাচে চার গোল করেছিলেন। পরের ম্যাচ গুলোতে তিনি কোনো গোল পাননি। সর্বশেষ মেসির খেলা বার্সেলোনার ম্যাচেও তাকে সেভাবে জ্বলে উঠতে দেখা যায়নি।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া