adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মহানবীর সঙ্গে কথা বলায় এক সৌদি নাগরকি গ্রপ্তোর!

hlj86cf6 মহানবীর সঙ্গে কথা বলায় গ্রেপ্তার!আন্তর্জাতিক ডেস্ক : সম্প্রতি সৌদি আরবের এক নাগরিক মহানবী হজরত মুহাম্মদ (স:)য়ের সঙ্গে কথোপকথোনের দাবি করে প্রচারণা চালিয়েছেন। এ ঘটনায় তাকে আটক করেছে মদিনা পুলিশ।
স্থানীয় পুলিশের বরাত দিয়ে আরব নিউজ জানায়, ধর্মীয় আইনে আটক করার ওই ব্যক্তিকে তদন্ত কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। সম্প্রতি সামাজিক সাইটগুলোতে এ সংক্রান্ত তথ্য ও ভিডিও প্রচারের পর স্থানীয় প্রশাসনের টনক নড়ে এবং তাকে মদিনার এক হোটেল থেকে আটক করা হয়।
ওই ব্যক্তি একজন অবসরপ্রাপ্ত শিক্ষক। অবসর নেয়ার আগে তিনি মদিনার এক স্কুলে দীর্ঘ ২০ বছর ধরে শিক্ষক ও পরিচালক হিসেবে কাজ করেছিলেন। এছাড়া তিনি লোকজনকে কুরআন শিক্ষাও দিতেন। সম্প্রতি তিনি হযরত মুহাম্মদ(স:)র সঙ্গে নিয়মিত কথাবার্তা বলার দাবি করে আসছিলেন এবং ফেসবুকে এ সংক্রান্ত ভিডিও প্রকাশ করেছিলেন। এ ঘটনা সে দেশের ভার্চুয়াল জগতে আলোড়ন তুলেছিল।
সৌদির তাইবাহ বিশ্ববিদ্যালয়ের ফ্যাকাল্টি সদস্য ড. মাসুদ বিন বাশির আল মোহাম্মদি এ সম্পর্কে বলেছেন, কুরান ও হাদিসের আলোকে ঘুমন্ত বা জাগ্রত অবস্থায় রাসুলুল্লাহকে দেখার এ ধরণের দাবি ইসলাম সমর্থন করে না। তিনি দেশের শিক্ষা মন্ত্রণালয়ের প্রতি শিক্ষকদের পার্থিব শিক্ষার প্রতি কড়া নজর রাখার দাবি জানিয়েছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া