adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বধূর সাজে খুলনা

দ্বিতীয় টেস্ট উপলক্ষে অপরূপ সাজে সেজেছে বিভাগীয় শহর খুলনা- ছবি:বাংলামেইল  খুলনা সাজল বধূর সাজেডেস্ক রিপোর্ট : এ যেন বরের অপেক্ষায় বসে থাকা কোন নতুন বধু। সারা অঙ্গে যার অপরূপ সাজের বাহার। সবাই যেন অপেক্ষায়, কখন আসবে বর! সাজ সাজ রব। এই তো আসবে বলে। তেমনি অপেক্ষায় খুলনা। এখানে কিন্তু বর-বধু দুপক্ষই আসছে ঢাকা থেকে। বাংলাদেশ এবং জিম্বাবুয়ে ক্রিকেট দল। বৃহস্পতিবার পা রাখছে বিভাগীয় শহরটিতে। এ উপলক্ষেই যেন অপরূপ সাজে সেজেছে খুলনা সিটি।
ঢাকার মিরপুরের পর ক্রিকেটপ্রেমীদের দৃষ্টি এবার খুলনায়। যেন উৎসবের নগরী। জিম্বাবুয়ে ও বাংলাদেশ ক্রিকেট দলকে বরণ করতে পুরোপুরি প্রস্তুত বিভাগীয় শহরটি। বৃহস্পতিবার একসঙ্গে এখানে পা রাখছে দুই দলই। সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচকে ঘিরে নতুন সাজে সেজেছে গোটা নগরী।Khulna cricket pic-7 by hedayet খুলনা সাজল বধূর সাজেখুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামই নয় শুধু, পুরো শহরেই এখন সাজ সাজ রব। সবখানেই পরিচ্ছন্নতার ছোঁয়া। এখন শুধু অপেক্ষা, ৩ নভেম্বর বল মাঠে গড়ানোর। মাঠে গিয়ে যারা খেলা দেখতে ইচ্ছুক, তাদের জন্য ১ নভেম্বর শনিবার থেকে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের খুলনার দু’টি শাখা টিকেট সংগ্রহ করার সুযোগ।
জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট ম্যাচকে সামনে রেখে নগরীতে আলোকসজ্জা, বিভিন্ন দর্শনীয়স্থান ও রাস্তার পাশ সজ্জিতকরণের অভাবনীয় দৃশ্য রাতের বেলা নগরবাসীর চোখ ঝলসে দিচ্ছে। এ এক অপার্থিব, অভাবনীয় দৃশ্য। আলোকসজ্জা করা হয়েছে রয়্যাল মোড় থেকে শিববাড়ি এবং শিববাড়ি থেকে হোটেল সিটি ইন পর্যন্ত। শিববাড়ি মোড়ে প্রথমবারের মতো বিভাগীয় শহরটিতে বসানো হয়েছে এ্যানিমেটেড লাইট। যেখানে দেখানো হচ্ছে ক্রিকেট খেলার বিভিন্ন বিষয়। এ এক অসাধারণ দৃশ্য। মঙ্গলবার রাত থেকেই শুরু হয়েছে এ প্রদর্শনী।Khulna cricket-4 by hedayet খুলনা সাজল বধূর সাজেরয়্যাল মোড় থেকে শিববাড়ি পর্যন্ত, শিববাড়ি থেকে একদিকে হোটেল সিটি ইন অপরদিকে বৈকালি পর্যন্ত দুই দলকে স্বাগত জানিয়ে নানা ধরনের তোরণ নির্মান করা হয়েছে। শনিবার থেকে খুলনার ক্রীড়ামোদী সমর্থকরা খুলনা থেকে টেস্ট ম্যাচের টিকিট সংগ্রহ করতে পারবেন। ইউক্যাশ থেকেও মানি ট্রান্সফারের মাধ্যমে টিকিট সংগ্রহ করা যাবে। মাত্র ২০ টাকায় বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার টেস্ট ম্যাচ স্টেডিয়ামে বসে দেখতে পারবেন খুলনাবাসী। টিকিটের সর্বোচ্চ মূল্য এক হাজার টাকা। ইউক্যাশ ছাড়াও ইউসিবির খুলনা প্রধান শাখা ও খানজাহান আলী রোড শাখায় টিকিট পাওয়া যাবে। দেওয়া হবে মোট ৫টি ক্যাটাগরির টিকিট।Khulna cricket pic-2 by Hedayet খুলনা সাজল বধূর সাজেইস্টার্ন স্ট্যান্ড ২০, ওয়েস্টার্ন গ্যালারি ৫০, ক্লাব হাউজ পূর্ব ও পশ্চিম ৭৫ টাকা। ইন্টারন্যাশনাল পূর্ব ও পশ্চিম ১০০ টাকা এবং বিসিবি করপোরেট হাউজ এক হাজার টাকা করে নির্ধারণ করা হয়েছে। এ ছাড়া পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য চট্টগ্রাম ও মিরপুরের টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে সর্বনিম্ন ১০০ টাকা থেকে সর্বোচ্চ ৩ হাজার টাকা পর্যন্ত। শেখ আবু নাসের স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার আব্দুস সাত্তার কচি বলেন, খেলার জন্য এখন আমরা পুরোপুরি প্রস্তুত। সকলের সহযোগিতা পেলে এবারও সফলভাবেই এ আয়োজন সম্পন্ন করতে পারব।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া