adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিক হোসাইন জাকির চিকিতসা নিতে মুম্বাই গেলেন

হোসাইন জাকিরনিজস্ব প্রতিবেদক : উন্নত চিকিতসার জন্য মুম্বাই গেলেন ক্যান্সারে আক্রান্ত সাংবাদিক হোসাইন জাকির।  মুম্বাই রওনা হওয়ার আগে তিনি আরোগ্য লাভের জন্য সকলের দোয়া কামনা করেন। 
মঙ্গলবার বেলা ১টা ১০ মিনিটে জেট এয়ারওয়েজের একটি বিমানে শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মুম্বাইয়ের উদ্দেশ্যে রওনা হন তিনি। তাকে মুম্বাই টাটা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হবে বলে জানা গেছে। 
মুম্বাই যাওয়ার সময় সমবেদনা ও সহযোগিতার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে হোসাইন জাকির বলেন, এ পৃথিবীতে ভালোবাসা অমূল্য। মানুষের এতো ভালোবাসা কখনো ভুলবার নয়। আমাকে সবাই এতো ভালবাসে তা বুঝতে পেরেছি এ ক’দিনে। আমার জন্যে সবাই দোয়া করবেন।
হোসাইন জাকির দীর্ঘ প্রায় ১৮ বছর ধরে সাংবাদিকতা পেশায় কর্মরত রয়েছেন। পেশাজীবনে সাংবাদিকতায় সেরা প্রতিবেদনের জন্য ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে ২০০৪, ২০০৬, ২০০৭ ও ২০০৯ এবং ২০১১ সালে ইউনিসেফ পুরস্কার পেয়েছেন তিনি।
দৈনিক মানবজমিন, দৈনিক আজকের কাগজ হয়ে দৈনিক যুগান্তরে বিশেষ প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন হোসাইন জাকির। আলোকিত বাংলাদেশ-এ ছিলেন প্রধান প্রতিবেদকের দায়িত্বে। সর্বশেষ প্রকাশিতব্য দৈনিক আজকের পত্রিকাতেও ছিলেন প্রধান প্রতিবেদকের দায়িত্ব।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া