adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘দলের নেতাকর্মীরাই খালেদাকে গণধোলাই দেবে’

image_103957_0নিজস্ব প্রতিবেদক : ‘সরকার ক্ষমতা থেকে নামলে জনগণ তাদের গণধোলাই দেবে’ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার এমন বক্তব্যের ঁজবাবে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ‘গত ৫ জানুয়ারির নির্বাচনে বেগম খালেদা জিয়ার একক সিদ্ধান্তের কারণে ভবিষ্যতে নিজের দলের নেতাকর্মীরাই তাকে গণধোলাই দেবে।’ বেগম খালেদা জিয়া তিন বারের শপথ নেয়া একজন সাবেক প্রধানমন্ত্রীর মুখে এমন অশালীন বক্তব্য মানায় না। ইতিমধ্যে বিএনপির নেতাকর্মীরা কেন্দ্রীয় নেতাদের কার্যালয়ে তালাবদ্ধ করে রেখেছে। কাউকে কাউকে গণধোলাইও দিয়েছে।
মঙ্গলবার দুপুরে রাজধানীর সেগুণ বাগিচার বীরত্তোম খাজা নিজাম উদ্দিন মিলণায়তনে জনতার প্রত্যাশা আয়োজিত ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বেই সফলতা, অপশক্তির পরাজয়’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
‘দেশ পিছিয়ে যাচ্ছে, দেশের মানুষ আগের চেয়ে ধীরে ধীরে দরিদ্র হচ্ছে’ খালেদা জিয়ার এমন বক্তব্যের কড়া সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সমগ্র বিশ্ব আজ তার নেতৃত্বের প্রসংশা করছে। তিনি (খালেদা) দেশের খবর রাখেন না বলেই এমন কথা বলছেন। দেশের মানুষ শান্তিতে আছে। কিন্তু সুখে নেই বেগম খালেদা জিয়া।
তিনি বলেন, নোবেল পুরস্কার বিজয়ী অমর্ত্য সেনও বাংলাদেশের অর্থনৈতিক উন্নতি দেখে চমকে উঠেছেন। বিশ্বব্যাংক বলেছে, বিশ্ব মন্দা সত্ত্বেও বাংলাদেশের অর্থনীতি এগিয়ে গেছে। তারপরও খালেদা জিয়া বলছেন, বাংলাদেশের অর্থনীতি নাকি ধ্বংস হয়ে যাচ্ছে। আসলে তিনি বিশ্ব ব্যাংক, আইএমএফের কোনো প্রতিবেদন পড়েন না।
বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বক্তব্যের সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, “তিনি আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রীর সমালোচনা করেন। তিনি (রিজভী) আওয়ামী লীগ নেতাদের উš§াদ বলেন। আসলে তিনি উš§াদ বলেই অন্যকে উš§াদ বলেন।
সংগঠনের সভাপতি এম এ করিমের সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, কার্যনির্বাহী সদস্য হেদায়েতুল ইসলাম স্বপন, শিক্ষক নেতা শাহজাহান আলম সাজু, স্বাধীনতা পরিষদ সভাপতি মো. জিন্নাত আলী জিন্নাহ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া