adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁদাবাজিকালে আ.লীগের ১০ নেতাকর্মী

AL-extortion-pic চাঁদাবাজিকালে আ.লীগের ১০ নেতাকর্মী আটকডেস্ক রিপোর্ট : আশুলিয়ার নবীনগর এলাকায় পলাশ পরিবহনে চাঁদাবাজির সময় রাসেল দেওয়ানসহ (৩২) আওয়ামী লীগের দশ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে নবীনগর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটক রাসেল দেওয়ান আশুলিয়া থানা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক। অন্যরা নেতাকর্মীরা হলেন- সান সরকার (২৮), রিপন মাহমুদ (২৮), আসাদুজ্জামান (২৯), জনি দেওয়ান (১৮), উজ্জল বিশ্বাস (২০), রাজু আহম্মেদ (১৮), নুরুল ইসলাম (২৮), লালন শেখ (২৫), নাজিম (২৮), ও বিপ্লব (৪০)।
পুলিশ ও স্থানীয়রা জানায়, রাসেল দেওয়ান তার আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে নবীনগর বাসস্ট্যান্ড এলাকায় বিভিন্ন পরিবহনে চাঁদাবাজি করেন। পরে সন্ধ্যার দিকে আশুলিয়া থানা পুলিশ পলাশ পরিবহনে চাঁদাবাজির সময় রাসেল দেওয়ানসহ দশ নেতাকর্মীকে আটক করেন। এসময়ে তাদের সঙ্গে থাকা সাভারের সংসদ সদস্যের ছোট ভাই মনির হোসেন কেও আটক করা হয়। তবে তাকে থানায় নিয়ে যাওয়ার পর ছেড়ে দেয় পুলিশ। 
এ ঘটনায় পলাশ পরিবহনের চেয়ারম্যান তারা মিয়া বাদী হয়ে আটককৃতদের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। এব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ বদরুল আলম আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, চাঁদাবাজির অভিযোগে আওয়ামী লীগ নেতা রাসেল দেওয়ানসহ দশজনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আশুলিয়া ও সাভার থানায় চাঁদাবাজি, টেন্ডারবাজী, ডাকাতি, ব্যাংক ডাকাতিসহ প্রায় ২১টি মামলা রায়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া