adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পশ্চিমবঙ্গে প্রতিশোধের ডাক বিজেপি নেতার

ডেস্ক রিপোর্ট : চুড়ি পরে রাজনীতি করে না বিজেপি। দলীয় কর্মীদের উপরে আক্রমণ হলে প্রতিরোধ গড়ে তুলতে হবে। প্রয়োজনে রাজনৈতিক প্রতিশোধ তুলতে হবে। রবিবার পূর্ব মেদিনীপুর জেলায় এক নির্বাচনী জনসভায় এমনই মন্তব্য করলেন ভারতের পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপি নেতা অসীম সরকার।
রাজ্যে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি সহ একাধিক ইস্যুতে রোববার তমলুকে জেলা বিজেপির তরফে একটি সভা ডাকা হয়েছিল। এই সভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য শাখার অন্যতম মুখ অসীম সরকার। এই সভায় দাঁড়িয়ে রাজ্যের মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন তৃণমূল সরকারের মুণ্ডপাত করেন অসীমবাবু।
তার অভিযোগ, প্রশাসনিক ক্ষমতার অপব্যবহার করছে রাজ্যের শাসক দল। প্রশাসনিক মদতে জাগায় জাগায় বিরোধীদের ওপরে অত্যাচার চালানো হচ্ছে। আর এ প্রসঙ্গেই প্রতিশোধ নেয়ার কথা শোনা গিয়েছে বর্ষীয়ান এই বিজেপি নেতার গলায়।
দলীয় কর্মীদের প্রতি তার বার্তা, ‘মনে রাখবেন, চুড়ি পরে রাজনীতি করে না বিজেপি। প্রতিবাদ করতে হবে। প্রতিরোধ গড়ে তুলতে হবে। এমনকী প্রয়োজনে রাজনৈতিক প্রতিশোধও নিতে হবে। কেন্দ্রের সরকারে রাজনৈতিক পালাবদলের পর থেকে এ রাজ্যের রাজনীতিতে উদীয়মান বিজেপির সঙ্গে তৃণমূল কংগ্রেসের সংঘাতের ঘটনা ঘটছে। প্রতি ক্ষেত্রেই রাজ্যের শাসক দলকে কাঠগড়ায় তুলেছে বিজেপি রাজ্য নেতৃত্ব। এমন একটি সময়ে অসীমবাবুর মতো রাজ্য বিজেপি’র এই ‘প্রতিশোধ’ মন্তব্য বিশেষ তাতপর্যপূর্ণ। ওয়েবসাইট

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া