adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খালেদা জিয়া বললেন- এরশাদ খুনি, ইনুও খুনি

Khaladaনিজস্ব প্রতিবেদক : সংলাপ প্রশ্নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ‘খুনিদের সঙ্গে সংলাপ কিসের’ এমন বক্তব্য প্রত্যাখ্যান করে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, সরকারের আশে পাশে যারা বসে আছে তারাও খুনি। তিনি জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু সম্পর্কে বলেন, তারা নির্বাচনে কখনো জয়লাভ করতে পারবেন না। কারণ তাদের কোনো ভবিষ্যত নেই। জীবনে নির্বাচনে জেতে নাই এবং জীবনে জিতবেও না। এখন তারাই বলে যে, খুনিদের সাথে কথা বলবেন না। তো তাদেরকে জিজ্ঞাসা করেন ডানে বামে যে খুনিগুলো রাখছেন তারা কে? এরশাদও খুনি, ইনুও খুনি। 
ওরা দাবি করে তাদের ২০ হাজার কর্মীকে খুন করেছে। আওয়ামী লীগ দাবি করে তাদের ৩০ হাজার খুন করেছে। আর এরশাদ কত মানুষ খুন করেছে কিন্তু এরশাদের হত্যাকাণ্ডের মামলাগুলো এখন চাপা দেওয়া। একদিন একটু কথা বেশি বললে পরের দিন আবার মামলার ভয় দেখায়। পরের দিন আবার সে সরকারের গুনগান করে। তো দুই পাশে খুনি রেখে আপনারাতো খুনিদের সাথেই কথা বলছেন। ভাল লোকের সাথে তো কথা বলে তারা ভাল কাজ করতে চাইবেন না। তারাতো দেশের মঙ্গল চায় না।
রাজধানীর গুলশান কার্যালয়ে সোমবার রাতে খুলনা ও বরিশাল বিভাগের দল থেকে নির্বাচিত হওয়া স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় কালে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া একথা বলেন।
বেগম জিয়া জনপ্রতিনিধিদের বলেন, আপনাদের যদি দায়িত্ব নাও দেওয়া হয় তাহলে আপনারা জনগণের পাশে যাবেন কথা বলবেন তাদের সাথে যোগাযোগ রাখবেন। কাজ করার চেষ্টা করবেন যতটুকু আপনাদের সাধ্যের মধ্যে আছে। আপনারা আপনাদের দাবি পেশ করবেন আপনাদের যা যা প্রয়োজন এবং যা যা দরকার সেগুলো আপনারা সরকারের কাছে পাঠাতে থাকবেন।
তিনি বলেন, আওয়ামীলীগ এখন তাদের আগের চিন্তায় অর্থাত এক দলীয় শাসন বাকশালে ফিরে গেছে। তারা অন্য দলের কোন প্রয়োজন মনে করে না। দেশে অন্য কোন দল থাকুক বা সত্যিকারের বিরোধী দল থাকুক বা দেশে ভাল সরকারি দল থাকুক সেটা তারা বিশ্বাস করে না।  তারা নিজেরা ক্ষমতায় থাকবে এবং তাদের আওতায় সবকিছু থাকবে এটাই তারা চায়। যে রকম পেয়েছে জাতীয় পার্টির এরশাদকে আর বাকি গুলো তো নৌকায় উঠে বসে রয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া