adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রাজশাহীতে কাল শ্রীলংকা-বাংলাদেশ ফুটবল ম্যাচ

স্পোর্টস ডেস্ক : আগামীকাল সোমবার বিকাল ৩টায় রাজশাহী স্টেডিয়ামে শ্রীলংকা-বাংলাদেশের মধ্যে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে।
এরইমধ্যে ম্যাচের সব আয়োজন সম্পন্ন হয়েছে। এর আগে শনিবার দুপুরে রাজশাহীতে পৌঁছেছেন দুই দলের খেলোয়াড়রা। ২২ বছর পর এ ধরনের অন্তর্জাতিক ম্যাচ হতে যাচ্ছে। এদিকে প্রথম দিনে প্রায় ৭২ হাজার ও দ্বিতীয় দিনে আরও ৯০ হাজার টাকার টিকেট বিক্রি হয়েছে। তবে রোববার অনেক ক্রীড়ামোদি খেলা দেখার টিকেট পাননি বলে অভিযোগ করেছেন।
প্রীতি ফুটবল ম্যাচের অর্থ ও গেট কমিটির সদস্য সচিব মোসাদ্দেকুল কুদ্দুস সিদ্দিকী সেলিম জানান, রাজশাহী জেলার নয়টি উপজেলার দর্শকদের জন্য নয় হাজার টিকিট এরইমধ্যে উš§ুক্ত করা হয়েছে। যাতে রাজশাহীর প্রত্যেকটা অঞ্চল থেকে দর্শকরা টিকিট নিয়ে এই খেলা উপভোগ করতে পারেন। তাই ম্যাচটি উপভোগ করতে স্টেডিয়ামে প্রচুর দর্শক সমাগম ঘটবে। তিনি আরও জানান, ম্যাচ শুরুর তিনঘণ্টা আগে ভিআইপি গেটসহ মোট ৬টি গেট দিয়ে দর্শকরা স্টেডিয়ামে প্রবেশ করতে পারবে। বেলা ১২টায় গেট খুলে দেয়া হবে।

ম্যাচ দেখার টিকিট না পাওয়ার বিষয়টি তিনি সরাসরি অস্বীকারও করেন।
সোমবার বিকেল ৩টায় রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন ও বাংলাদেশ বেতার রাজশাহী কেন্দ্র। ম্যাচটির সাংগঠনিক সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডি জানান, দু’টি দলই রোববার অনুশীলন করেছে। জয়ের ব্যাপারে উভয় দলই সমান আশাবাদী।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া