adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বান্ধবীকে সুখ দিতে না পেরে….

ডেস্ক রিপোর্ট : বান্ধবীর অভিযোগে হতাশ হয়ে নিজের বিশেষ অঙ্গটি কেটে ফেলে মহাকাণ্ড বাঁধিয়েছেন মেসিডোনিয়ার এক যুবক। বান্ধবীর অভিযোগ, তার থেকে বিছানায় সেভাবে সুখ পাচ্ছেন না। সুখ দিতে সে একেবারেই সক্ষম নয়।
তারপরই বাইশ বছর বয়সি অলিভার ইলিস রেজর ব্লেড দিয়ে এক আঘাতে কেটে ফেলেন তার পুরুষাঙ্গ। তারপর সেটা ফেলে দেন বিনে।
ঘটনা এখানেই শেষ নয়। স্বাভাবিকভাবেই শুরু হয় রক্তপাত। রক্ত বেরোতেই থাকে। নিজে  চেষ্টা করেও রক্তক্ষরণ থামাতে ব্যর্থ হয়ে দ্রুত নার্সিংহোমের জরুরি বিভাগে যোগাযোগ করেন। তারপর পূর্ব ম্যাসিডোনিয়ার এক হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।
অলিভার নিজে ডাক্তারদের জানান, তার ওই অঙ্গটি ছোট আকারের হওয়ার জন্যই বান্ধবী তাকে ছেড়ে চলে গেছেন। তাই তিনি দুঃখে ওটি কেটে ফেলে দেন।
এরপর পুলিশ তার বাড়িতে গিয়ে তল্লাশি করে বিন থেকে রেজার ব্লেড ও কেটে ফেলা অঙ্গটি উদ্ধার করে। তারপর যে হাসপাতালে প্রথমে অলিভার ভর্তি হয়েছিলেন সেখানে চিকিতসকরা অস্ত্রোপচার করে সেটি লাগানোর চেষ্টা করেন। তবে তারা ব্যর্থ হন। এরপর ম্যাসিডেনিয়ার রাজধানী স্কোপজেতে পাঁচ ঘন্টার অস্ত্রোপচার শেষে সেই কাটা অঙ্গটি ডাক্তারেরা অলিভারের দেহের সঙ্গে ফের লাগাতে সক্ষম হয়।
তবে চিকিতসকদের তরফে জানানো হয়েছে, তারা এখনও বুঝতে পারছেন না যে অস্ত্রপোচারটি আদৌ সফল হয়েছে কিনা? ভবিষ্যতে অঙ্গটি ঠিক করে কাজ করবে কিনা সে ব্যাপারেও নিশ্চিত নন তারা। চিকিতসকরা সঠিকভাবে কিছু বলতে পারেননি।
জানা যায়, মেসিডোনিয়ায় এ ধরনের ঘটনা এটাই প্রথম নয়। এর আগেও ৪০ বছর বয়েসি একজন এমন ঘটনা ঘটিয়ে তার বিশেষ অঙ্গটি টয়লেটে ফেলেছিলেন। সূত্র : মিরর ইউকে

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া