adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জন্মদিনে অর্ধনগ্ন কারদাশিয়ান

লাস ভেগাসে জন্মদিনে কারদাশিয়ানডেস্ক রিপোর্ট : হ্যাকাররা কিম কারদাশিয়ানের গোপন ছবি ফাঁস করায় হইচই পড়েছিল হলিউড দুনিয়ায়। কয়েক দিন আগে লাস ভেগাসে বন্ধুর জন্মদিনের পার্টিতে ঝিল্লি পোশাক পরে আলোড়ন তোলেন। এবার একই স্থানে নিজের জন্মদিনে অর্ধনগ্ন হয়ে হাজির হলেন কারদাশিয়ান। সঙ্গে সঙ্গে বিনোদন খবরের শিরোমণি হয়ে গেলেন।
শুক্রবার রাতে লাস ভেগাসের টিএও নাইটক্লাবে অতিথিরা তার ওপর থেকে চোখ ফেরাতে পারেননি। সাদা পোশাকে সবাইকে চমকে দিয়েছেন তিনি। উপস্থিত ফটো সাংবাদিকরা এই সুযোগে তুলেছেন অসংখ্য ছবি। ফ্রেমে ফ্রেমে বাঁধা পড়েছেন এক নতুন কারদাশিয়ান। এটি ছিল কারদাশিয়ানের ৩৪তম জন্মদিন। স্বামী কেনি ওয়েস্টকে নিয়ে পার্টিতে উপস্থিত হন তিনি। সবচেয়ে ঘনিষ্টজনেরা এই পার্টিতে আমন্ত্রিত ছিলেন।
 কারদাশিয়ানের এই সাজ ভক্তদের উদ্দেশে উপহার বললে ভুল হয় না। তার সাজসজ্জা ভক্তদের বরাবরই নতুন ফ্যাশনে উদ্বুদ্ধ করে থাকে। যুক্তরাষ্ট্রের বহু গুণে গুণান্বিত এই সুন্দরী মডেল হিসেবেই বেশি আলোচিত। একই সঙ্গে তিনি অভিনেতা, প্রযোজক ও ফ্যাশন ডিজাইনারও। অঢেল সম্পত্তির মালিক কারদাশিয়ানের রয়েছে লাখো ভক্ত। তথ্যসূত্র : ডেইলি মেইল।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া