adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইবিসিএফ এবং সিয়াকো ফাউন্ডেশন বাংলাদেশ এর যৌথ সভা অনুষ্ঠিত

bbbbইসলামিক ব্যাংকস কনসালটেটিভ ফোরাম (আইবিসিএফ) এবং সিয়াকো ফাউন্ডেশনের যৌথ আয়োজনে এর ১ম সভা ২২শে অক্টোবর, ২০১৪ রোজ বুধবার, বাংলাদেশ এসোসিয়েশন অব ব্যাংকস্্ (বিএবি) এর সভা কক্ষে অনুষ্ঠিত হয়। আইবিসিএফ-এর চেয়ারম্যান এ.এন.এম.এ. জাহের (চেয়ারম্যান, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড) উক্ত সভায় সভাপতিত্ব করেন।

উক্ত সভায় দুবাই অনুষ্ঠিতব্য ওর্য়াল্ড ইসলামিক ইকোনোমিক ফোরাম (ওয়াইফ) এর দশম আর্র্ন্তজাতিক সম্মেলনের উপর আলোচনা করা হয়। তাছাড়া বাংলাদেশের ইসলামিক ব্যাংকিং এবং ফাইন্যান্স  বিষয়ক বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হয়।
উক্ত সভায় আরো উপহিমকত ছিলেন চৌধূরী মোঃ বাবুল হাসান, সচিব, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়, গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকার, সিয়াকো ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান  এবং সাবেক এসিসট্যান্ট সেক্রেটারী জেনারেল, ও আই সি, মুহাম্মদ মহসিন, বাংলাদেশ এসোসিয়েশন অব ব্যাংকস্্ (বিএবি) এবং এক্রিম ব্যাংক লিমিটেড-এর চেয়ারম্যান নজরূল ইসলাম মজুমদার, সিয়াকো ফাউন্ডেশন বাংলাদেশ এর এক্্িরকিউটিভ চেয়ারম্যান সালাহউদ্দিন কাসেম খাঁন, আইবিসিএফ-এর ভাইস-চেয়ারম্যান ও আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড-এর চেয়ারম্যান বদিউর রহমান, পূবালী ব্যাংক লিমিটেড-এর চেয়ারম্যান হাফিজ মজুমদার, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর চেয়ারম্যান ডা. মোঃ রেজাউল হক, ঢাকা ব্যাংক লিমিটেড-এর চেয়ারম্যান আব্দুল হাই সরকার, ঢাকা ব্যাংক লিমিটেড-এর সাবেক চেয়ারম্যান এবং পরিচালক এ টি এম হায়াতুজ্জামান, ঢাকা ব্যাংক লিমিটেড-এর সাবেক চেয়ারম্যান এবং পরিচালক আলতাফ হোসেন সরকার, বাংলাদেশ মালায়শিয়া চেম্বার অব কর্মাস এন্ড ইন্ড্রাষ্টি এর সাবেক চেয়ারম্যান নূরুল ইসলাম, এক্রিম ব্যাংক ফাউন্ডেশনের সেক্রেটারী জেনারেল এবং আইবিসিএফ প্রতিনিধি দলের সমন্বয়ক এ কে এম নূরুল ফজল বুলবুল, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর ভাইস-চেয়ারম্যান সাইদুর রহমান, এন সি সি ব্যাংক লিমিটেড-এর ভাইস-চেয়ারম্যান এ এস এম মাইনউদ্দিন মোনেম, ইসলামিক ব্যাংকিং কনসালটেন্ট এম আযীযুল হক, মোহাম্মদ জাফর, ডিরেক্টর জেনারেল সিয়াকো ফাউন্ডেশন, এক্রিম ব্যাংক লিমিটেড-এর শরিয়াহ সুপার ভাইজরি কমিটির চেয়ারম্যান মাওলানা মোঃ সালাহউদ্দিন, ইয়ং কনসালটেন্ট এর চিফ  এক্রিকিউটিভ  জাকির হোসেন, এক্রপ্রোপো এর সি ই ও মোঃ মামুনুর রহমান, আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড-এর ডিএমডি মোফাজ্জল হোসেন, এক্রিম ব্যাংক লিমিটেড-এর সিনিয়র এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট সফিউলাহ আরিফ এবং ব্যাংক এশিয়া লিমিটেড-এর ভাইস প্রেসিডেন্ট এ কে এম মিজানুর রহমান।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া