adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বোঝে না সে বোঝে না’ চলচ্চিত্রের ক্যামেরা ক্লোজ!

আঁচলবিনোদন প্রতিবেদক : বন্ধ হলো মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘বোঝে না সে বোঝে না’ চলচ্চিত্রের শুটিংয়ের ক্যামেরা। বৃহস্পতিবার উত্তরায় ফাইট দৃশ্যের মাধ্যমে এ সিনেমার দৃশ্যায়নের কাজ সম্পন্ন হয়েছে। এর মাধ্যমে বন্ধ হয়েছে এ ছবির শুটিং পর্ব। গ্ল্যামার কন্যা আঁচলের বিপরীতে অভিনয় করেছেন নবাগত আকাশ খান।
এ সিনেমার গল্পে দুটি অভিজাত পরিবারকে দেখানো হয়েছে। একটি মির্জা পরিবার অন্যটি চৌধুরী পরিবার। আঁচল মির্জা পরিবারের মেয়ে। তার তিন ভাইয়ের আদরের ছোট বোন তিনি। অপর দিকে চৌধুরীর পরিবারের ছেলে কাবিলা তাকে পছন্দ করে। এ নিয়ে দুই পরিবারের মধ্যে শুরু হয় দ্বন্দ্ব। এ পরিস্থিতি সামাল দিতে আদরের ছোট বোনকে নিয়ে যায় এক গ্রামে, সেখানে গ্রামের ছেলে আকাশের সঙ্গে আঁচলের প্রেমের সম্পর্ক  তৈরি হয়। তারপর গল্প মোর নেয় অন্য দিকে।
এ সিনেমা প্রসঙ্গে কথা হয় আঁচলের সঙ্গে। তিনি বলেন, এই প্রথম আমি কোনো বোনের চরিত্রে অভিনয় করলাম। ‘বোঝে না সে বোঝে না’ সিনেমার মধ্যমে দর্শক আমাকে অন্যরুপে পাবে।
নির্মাতা মনতাজুর রহমান আকবর বলেন, সিনেমার শুটিংয়ের কাজ শেষ হলো। এখন বাকি কাজ শেষ হলে চিন্তাভাবনা করব কবে মুক্তি দেয়া যায় এ সিনেমাটি।
দেশের বিভিন্ন লোকেশনে এর দৃশ্য ধারণ করা হয়েছে। এতে গান রয়েছে মোট পাঁচটি। এর মধ্যে একটি আইটেম গান। এ সব গানের গীতিকার, সুরকার ও সংগীত পরিচালনা করেছেন, কবির বকুল।
নয়ন আপন প্রোডাকশনের ব্যানারে নির্মিত এ চলচ্চিত্রে আরো অভিনয়ন করছেন, অমিত হাসান, কথা, মির্জা আহমেদ, কিরণ ও কাবিলাসহ অনেকেই। কাহিনী লিখেছেন আবদুল্লাহ জহির বাবু, চিত্রগ্রহণে ইস্তফা রহমান, মেকাপ ফটিক, নৃত্যে সাইফ খান কালু ও হাবিব, সেট সিরাজ, ড্রেস নাজিম, স্থিরচিত্রে আর আর রনি ও ব্যবস্থাপনায় জাহিদ।  

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া