adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নগ্ন ব্যক্তির হত্যা চেষ্টা পামেলাকে

পামেলা অ্যান্ডারসনবিনোদন ডেস্ক : অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন বে ওয়াচ খ্যাত তারকা মডেল, অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন। অজ্ঞাত এক ব্যক্তির অগ্নিকাণ্ডের মাধ্যমে হত্যা চেষ্টা থেকে বেঁচে গেলেন এ অভিনেত্রী। গত ২৩ অক্টোবর বৃহস্পতিবার স্কাভলান নামক একটি টক শোয়ের জন্য সুইডেন গিয়েছিলেন এ তারকা। অনুষ্ঠানের পূর্বে স্টকহোমসের বার্ন নামক একটি হোটেলে অবস্থান করেন তিনি। 
এ সময় হোটেলের একটি কক্ষে অজ্ঞাত এক নগ্ন ব্যক্তি আগুন লাগিয়ে দেয়। পড়ে জানা গেছে পামেলার রুম ভেবে ভুল করে অন্য একটি কক্ষে আগুন লাগিয়েছেন ওই ব্যক্তি। 
স্থানীয় এক প্রতিবেদনে বলা হয়েছে, হঠাত করে হোটেলে থেকে এক নগ্ন ব্যক্তিকে এদিক ওদিক ছোটাছুটি করতে দেখা যায়। তারপর অগ্নিকাণ্ডের ঘণ্টা বেজে ওঠে। প্রতিবেদনে আরো বলা হয়েছে ওই নগ্ন ব্যক্তি পামেলার রুমে আগুন দিতে চেয়েছিল। কিন্তু ভুল করে অন্য একটি রুমে অগ্নি সংযোগ করে। নগ্ন এ ব্যক্তির বয়স আনুমানিক ৩৫ বলে উল্লেখ করা হয়েছে। তবে রাত ৯টার দিকে এ ব্যক্তিকে গ্রেফতার করে স্থানীয় পুলিশ।  
কিন্তু অগ্নিকাণ্ডের সময় পামেলা অ্যান্ডারসন হোটেলে ছিলেন না। টক শো অনুষ্ঠানের জন্য স্থানীয় সময় ৫টা ২০ মিনিটে হোটেল থেকে বেরিয়ে যান পামেলা। ফায়ার ব্রিগেড সূত্রে জানা যায়, আগ্নিকান্ডের ঘটনা ঘটেছে স্থানীয় সময় বিকেল ৫টা ৪০ মিনিটে। তবে এ সময় কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলে জানিয়েছে হোটেল কতৃপক্ষ।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া