adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝামেলা থেকে মুক্ত হলেন নেইমার

নেইমার দ্য সিলভাস্পোর্টস ডেস্ক : হালের অন্যতম সেরা ফুটবলার নেইমার। জাতীয় দল ও ক্লাব ফুটবলে সমান তালে দাপিয়ে খেলছেন তিনি। কিন্তু এতদিন তার ওপর ভর করেছিল বড় এক ঝামেলা। সেই ঝামেলার কথা হয়তো সবারই জানা। 
গত মৌসুমে সান্তোস ছেড়ে বার্সেলোনায় পাড়ি জমানোর সময় দলবদলের পারিশ্রমিক নিয়ে ধোয়াশা ছিল। ততকালীন বার্সা সভাপতি সান্দ্রো রোসেল এর জন্য ফেঁসে যান। পরবর্তীতে কাতালান ক্লাবটির সভাপতির পদ থেকে সরে দাঁড়ান তিনি। 
এরপর বার্সার সভাপতির দায়িত্বে আসেন জোসেফ বাতেমিউ। নেইমারের দলবদল নিয়ে তাকে বার বার আদালতে হাজির হতে হয়। দায়িত্ব নিয়ে বর্তমান প্রেসিডেন্ট জোসেফ নেইমারের চুক্তি বিস্তারিত প্রকাশ করেন। 
যার মধ্যে ছিল নেইমারের বাবাকে দেওয়া ৩৪ মিলিয়ন পাউন্ডের কথাও। এ ছাড়া সব মিলিয়ে নেইমারকে বার্সায় আনতে মোট ৮৬.২ মিলিয়ন ইউরো ব্যয় হয়েছে বলে জানানো হয়।
বার্সা প্রেসিডেন্টের দেওয়া ব্যাখ্যায় সন্তুষ্ট হয়েছেন জর্দি কেস।  এ বিষয়ে তিনি চিঠি পাঠিয়েছেন বার্সায়। জর্দি জানিয়েছেন, নেইমারের চুক্তি নিয়ে করা মামলা থেকে সরে এসেছেন তিনি। মামলা বাতিল হওয়ায় বড় এক ঝামেলা থেকে মুক্ত হলেন নেইমারও।
উল্লেখ্য, বার্সার প্রাথমিক ভাষ্যমতে, নেইমারকে দলে নেওয়া বাবদ তাদের ৫৭.১ মিলিয়ন ইউরো খরচ করতে হয়েছে। আরও স্বচ্ছতার জন্য আবেদন করলেও সেটি গ্রহণ করেননি তৎকালীন প্রেসিডেন্ট সান্দ্রো রোসেল।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া