adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জীবন সঙ্গী পেলেন বিন্দু

নিজস্ব প্রতিবেদক : নতুন জীবনের এক নতুন অধ্যায়ে প্রবেশ করলেন লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০০৬ সালের প্রথম রানারআপ আফসান আরা বিন্দু।
রাত ১০টায় আকদ অনুষ্ঠান সম্পন্ন হলো তার। ঢাকার অভিজাত হোটেল র‌্যাডিসন ওয়াটার গার্ডেনে আজ শুক্রবার রাত দশটায় একেবারে ঘরোয়া পরিবেশে বিন্দুর আকদ সম্পন্ন হয়। বিন্দুর বরের নাম আসিফ সালাহউদ্দিন মালিক। তিনি আসিফ অ্যাপারেলস লিমিডেটের কর্ণধার।
আপাতত আকদ অনুষ্ঠান সম্পন্ন হলেও খুব শিগগিরই সুবিধাজনক একটি সময়ে বিন্দু তার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করবেন বলে জানান। বিন্দু জানান, ‘বলতে পারেন একটা ঘোরের মধ্যে আছি। একেবারে পারিবারিকভাবে আমাদের বিয়ের কাজটি হতে যাচ্ছে। আসিফের পরিবারের সবাই আমাকে তাদের পরিবারের একজন মনে করেন। এমন একটি পরিবার পাওয়া যেকোনো মেয়ের জন্য ভাগ্যের ব্যাপার। আমি অনেক বেশি আনন্দিত। আল্লাহর কাছে অনেক শুকরিয়া।’
নয় মাস ধরে যে কোনো ধরনের শুটিং থেকে নিজেকে বিরত রাখছেন বিন্দু। এই সময়টাতে যে নাটকগুলো প্রচারিত হয়েছে এসবের শুটিং অনেক আগে করা বলে জানান তিনি।
বিন্দু ভক্তদের জন্য বড় দুঃসংবাদ হচ্ছে, এখন থেকে শোবিজে আরও কোনো ধরনের কাজে অংশ নেবেন না তিনি। এই সিদ্ধান্তের কোনো নড়চড় হবে না বলেও নিশ্চয়তা দেন বিন্দু। কোনো ধরনের শুটিং না করার ব্যাপারটি বিন্দুর একান্ত ব্যক্তিগত সিদ্ধান্ত উল্লেখ করে বললেন, ‘আমার পক্ষে আসলে একসঙ্গে দুটি বিষয় মেইনটেইন করা সম্ভব না। এখন থেকে নিজেকে পুরোপুরিভাবে পরিবারের কাজে নিয়োজিত করতে চাই।’

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া