adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার বেনজেমা জাদুতে রিয়াল মাদ্রিদের জয়

লিভারপুল ও রিয়াল মাদ্রিদের খেলার একটি মুহূর্তস্পোর্ট ডেস্ক : পায়ের জাদু শব্দটি লেখা হয় সাধারণত লিওনেল মেসি আর ক্রিশ্চিয়ানো রোনালদোর খেলা নিয়ে। এবার উয়েফা চ্যাম্পিয়নস লিগে রোনালদো একটি গোল করলেও করিম বেনজেমার জাদুতে রিয়াল মাদ্রিদ জিতেছে বলতে হবে। দুর্দান্ত পারফরমেন্স করে এই ফুটবলার দু’দুটি গোল আদায় করে রিয়ালকে বড় ব্যবধানে জিততে অগ্রণীভূমিকা পালন করেন। যে কারণে জয়ের ধারা অব্যাহত রেখেছে বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। বুধবার রাতে লিভারপুলকে ৩-০ গোলে হারিয়েছে রোনালদো-বেনজেমারা। 
স্প্যানিশ লিগের সবচেয়ে সফলতম ক্লাবটি ম্যাচের ২৩ মিনিটে গোলের দেখা পায়। হামেস রদ্রিগেজের বাড়ানো বলে লক্ষ্যভেদ করেন রোনালদো। অ্যানফিল্ডে এটি তার প্রথম গোল। একই সঙ্গে চ্যাম্পিয়নস লিগে ৭০তম। আর মাত্র একটি গোল করলে রাউল গঞ্জালেসের ৭১ গোলের রেকর্ড ছুঁয়ে ফেলবেন রোনালদো।  
৩০ মিনিটে স্বাগতিকদের জালে দ্বিতীয়বারের মতো বল পাঠান স্ট্রাইকার করিম বেনজেমা। বিশ্বকাপজয়ী দলের সদস্য টনি ক্রুসের ক্রস থেকে অসাধারণ হেডে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল জালে জড়ান বেনজেমা।  
বিরতিতে যাওয়ার আগে তৃতীয় গোলের দেখা পায় রিয়াল। আবারও গোল করেন ফরাসি তারকা বেনজেমা। কর্নার থেকে বল পেয়ে স্বাগতিকদের জালে লক্ষ্যভেদ করেন বেনজেমা।  
দ্বিতীয়ার্ধে আর কোনো গোলের দেখা না পাওয়ায় ৩-০ গোলে জয় পায় আনচেলোত্তির শিষ্যরা। তিন ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে ‘বি’ গ্র“পের শীর্ষে রয়েছে রিয়াল মাদ্রিদ। অপরদিকে লিভারপুলের অবস্থান তৃতীয় স্থানে।  
উল্লেখ্য, গ্র“প পর্বের প্রথম রাউন্ডে সুইজারল্যান্ডের বাসেলকে ৫-১ গোলে হারায় রিয়াল। দ্বিতীয় ম্যাচে লুদোগোরেতসকে ২-১ ব্যবধানে হারায় চ্যাম্পিয়নরা। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া