adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অনৈতিক কাজ করার সময় গ্রেফতার হলিউড অভিনেত্রী

অভিনেত্রী ড্যানিয়েলে ওয়াটবিনোদন ডেস্ক : গ্রেফতার হয়েছেন ডাঙ্গো আনচেইন্ড সিনেমার অভিনেত্রী ড্যানিয়েলে ওয়াট। সম্প্রতি, লস অ্যাঞ্জেলসে পাবলিক প্লেসে গাড়ির মধ্যে ছেলে বন্ধুর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হলে পুলিশ তাকে গ্রেফতার করে। এ সময় ৪৩ বছর বয়সী ছেলে বন্ধু ব্রায়ান লুকাসকেও গ্রেফতার করে নিয়ে যায় পুলিশ।
তবে এ অভিযোগ অস্বীকার করেছেন এ জুটি। তারা তাদের সামাজিক যোগাযোগেরমাধ্যম ফেসবুক পেজে তাদের সঙ্গে ঘটে যাওয়া বিষয়টি শেয়ার করেন। ড্যানিয়েলে ওয়াট তার পোস্টে লিখেন, তারা আমাকে প্রস্টিটিউট ভেবে ভুল করেছিল। আর আমি আমার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করায় স্টুডিও সিটির দুজন পুলিশ আমার হাতে হ্যান্ডকাফ পরিয়ে দেয়। এ জন্য আমার হাতে রক্তক্ষরণও হয়।  
পরবর্তীতে তার ছেলেবন্ধু লুকাস লিখেন, পুলিশ তার হাতে হ্যান্ডকাফ পড়িয়ে রেখেছিল, ফলে তার হাতের কব্জি কেটে যায়। তার প্রকৃত পরিচয় না পাওয়া পর্যন্ত পুলিশ তার সঙ্গে অনেক খারাপ ব্যবহার করেছে। এটা মোটেও ঠিক নয়।
 রয়টার্সের এক প্রতিবেদনে বলা হয়েছে, এ জন্য ২৮ বছর বয়সী এ অভিনেত্রী ও তার ছেলে বন্ধুর ছয় মাসের জেল এবং ১০০০ মার্কিন ডলার জরিমানা হতে পারে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া