adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

তসলিমার নতুন প্রেমিক

নতুন প্রেমিকের সঙ্গে তসলিমা নাসরিননতুন প্রেমিক জুটিয়েছেন ভারতে অবস্থানরত বাংলাদেশের বিতর্কিত এবং নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন। নতুন এ প্রেমিকের বয়স তার থেকে ২০ বছর কম।
সোমবার সামাজিক যোগাযোগ সাইট টুইটারের মাধ্যমে তসলিমা নিজেই এ তথ্য জানিয়েছেন। নতুন প্রেমিকের সঙ্গে নিজের অন্তরঙ্গ একটি ছবিও পোস্ট করেছেন তসলিমা। আর ছবির সঙ্গে স্ট্যাটাস দিয়েছেন তাতে আবারও প্রমাণ করলেন, বরাবরই একটু বিতর্কের মধ্যে থাকতে ভালোবাসেন তিনি।
তসলিমা লিখেছেন, ‘আমার প্রেমিক আমার চেয়ে ২০ বছরের ছোট। ইটস কুল।’ তবে টুইটে তিনি তার প্রেমিকের নাম ঠিকানা জানাননি। ভিসার মেয়াদ শেষ হওয়ায় ৫২ বছর বয়সী এই লেখিকা আগস্টে ভারত সরকারের কাছে সেই দেশে থাকার অনুমতি চেয়েছিলেন। এ জন্য সে সময় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের সঙ্গে দেখাও করেন তিনি।
পরে সবকিছু বিবেচনা করে তাকে আরও এক বছর থাকার অনুমতি দেয় মোদি সরকার। এই অনুমতির ফলে ২০১৫ সালের আগস্ট পর্যন্ত তসলিমা ভারতে থাকতে পারবেন। যদিও এর আগে তসলিমার অস্থায়ী অবস্থানের অনুমতি বাতিল করেছিল ভারত সরকার। এরপর সেই অনুমোদনের নবায়নের জন্য গত ২৬ জুন আবেদন করলে তাকে মাত্র দুই মাসের ভিসা দেয়া হয়। পরবর্তীতে সেটি ২০১৫ সালের আগস্ট পর্যন্ত বাড়ানো হয়।
উল্লেখ, ১৯৯৪ সালে বাংলাদেশ থেকে নির্বাসিত হওয়ার পর থেকে তসলিমা সুইডেন, যুক্তরাষ্ট্র, ফ্রান্সে অবস্থানের পর আবাস গাড়েন ভারতে। ২০০৭ সালে তসলিমা কলকাতায় থাকতে চাইলে তার অনুমতি দেয়নি রাজ্য সরকার। এ খবরে সেখানকার মুসলমানরা আন্দোলনে ফেটে পড়েন।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া