adv
১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নায়িকা হওয়ার স্বপ্ন ভেস্তে গেল ৩ ছাত্রীর

SIRAJGONJ-PHOTOডেস্ক রিপোর্ট : নায়িকা হওয়ার স্বপ্ন ভেস্তে গেল ৩ ছাত্রীর নায়িকা হওয়ার স্বপ্ন ভেস্তে গেল ৩ ছাত্রীর চলচ্চিত্রের নায়িকা হওয়ার স্বপ্ন বুকে নিয়ে স্কুল পালিয়ে ঢাকায় আসছিল তিন বন্ধবী। কিন্তু মাঝপথেই সে স্বপ্ন ভেস্তে গেছে। পুলিশ তাদের উদ্ধার করে ফিরিয়ে দিয়েছে পরিবারের কাছে। তাদের চোখে মুখে এখন স্বপ্ন হারানোর কষ্ট!
রোববার দুপুরে সিরাজগঞ্জের সলঙ্গার হাটিকুমরুল গোলচত্বর এলাকা থেকে পুলিশ প্রথমে ওই তিন ছাত্রীকে আটক করে। পরে তাদের দেয়া ঠিকানা অনুযায়ী পরিবারের কাছে পৌছে দেয়।
আটক ছাত্রীরা হলো- পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়াল গ্রামের ময়নাল প্রমাণিকের মেয়ে মিম (১০), একই উপজেলার বেজপাচিহাটা গ্রামের লতিফ মৃধার মেয়ে লতা (১০) ও কুর্নিপাড়ার আলতাফ হোসেনের মেয়ে আতিকা (১১)। এরা সবাই হান্ডিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী।
হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিএম ইমদাদুল হক জানান, দুপুরে অভিভাবকহীন অবস্থায় সাধারণ পোশাকের এক শিশুর সঙ্গে স্কুলের পোশাক পরা ২ শিশু হাটিকুমরুল গোলচত্বর এসে ঢাকাগামী বাসে উঠার চেষ্টা করে। গতিবিধি সন্দেহজনক মনে হলে স্থানীয়রা আটক করে থানায় নিয়ে আসে।
এরপর জিজ্ঞাসাবাদে তারা নায়িকা হওয়ার জন্য একাই ঢাকায় রওয়ানা দেয়ার কথা জানায়। তারা আরও জানায়, প্রথমে তারা ঢাকায় গিয়ে ৩-৪ মাস কাজ করে টাকা সংগ্রহ করবে। এরপর ভারতে গিয়ে নায়িকা হবে।
পরে তাদের কাছ থেকে তথ্য নিয়ে স্ব স্ব পরিবারে সংবাদ দেয়া হয়। এরপর শিশুদের স্বজনরা এলে বিকেলে হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের কর্মকর্তা গাজী নুরুল ইসলাম, হান্ডিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল আলিম মিলে পরিবারের কাছে তাদের হস্তান্তর করে। 

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া