adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রিয়ালের সহজ জয়- রোনালদোর জোড়া গোল

 ক্রিস্টিয়ানো রোনালদোস্পোর্টস ডেস্ক : ভ্যালেন্সিয়ার মাঠে স্প্যানিস জায়ান্ট রিয়াল মাদ্রিদ অপেক্ষাকৃত দুর্বল দল লেভান্তেকে হারিয়ে জয়ের ধারা অব্যহত রেখেছে। লা লিগার এ ম্যাচে রিয়াল ৫-০ গোলের বড় ব্যবধানে জয় পায়।
রিয়ালের হয়ে জোড়া গোল করেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। এছাড়া একটি করে গোল করেন জাভিয়ের হার্নান্দেজ, জেমস রদ্রিগেজ এবং ইসকো।
ম্যাচের ১৩ মিনিটেই লিড পায় রিয়াল। রোনালদোর গোলে এগিয়ে যায় তারা। লেভান্তের খেলোয়াড়ের ভুলে পেনাল্টির সুযোগ পায় কার্লো আনচেলত্তির শিষ্যরা। আর সে সুযোগকে কাজে লাগাতে ভুল করেননি রোনালদো।
ম্যাচের ৩৮ মিনিটে দলের হয়ে লিড বাড়ান হার্নান্দেজ। কলম্বিয়ান তারকা রদ্রিগেজের সহায়তায় গোলটি করেন তিনি। প্রথমার্ধে ২-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় রিয়াল।
বিরতি থেকে ফিরে ৬১ মিনিটের মাথায় নিজের দ্বিতীয় আর দলের তৃতীয় গোলটি করেন রোনালদো। এবারে বলের যোগানদাতা ইসকো। এর মিনিট পাঁচেক পরেই দলের ব্যবধান বাড়ানো গোল করেন বিশ্বকাপের গোল্ডেন বুট পাওয়া রদ্রিগেজ। টনি ক্রুসের অসাধারণ পাস থেকে বল পেয়ে লেভান্তের জালে বল জড়ান তিনি।
আর ম্যাচের ৮২ মিনিটে রিয়ালের হয়ে পঞ্চম গোলটি করেন ইসকো। তাকে বল বানিয়ে দেন হার্নান্দেজ। ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হলে ৫-০ গোলের ব্যবধান নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া