adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মিউনিখের জয় – হেরে গেল বরুশিয়া ডর্টমুন্ড

ছবি : সংগৃহীতস্পোর্টস ডেস্ক : বুন্দেসলিগার ম্যাচে ঘরের মাঠে বড় জয় পেয়েছে পেপ গার্দিওলার বায়ার্ন মিউনিখ। ৬-০ গোলে তারা হারিয়েছে ওয়ারর্ডার ব্রেমেনকে। শিরোপাধারীরা জয় পেলেও আবারো হেরেছে বরুশিয়া ডর্টমুন্ড।
ম্যাচে জোড়া গোল করেছেন ফিলিপ লাম আর মারিও গোতজে। এছাড়া একটি করে গোল করেন থমাস মুলার এবং জাবি অলোনসো। ম্যাচের ২০ মিনিটেই গোল করেন জার্মানির সাবেক অধিনায়ক লাম। বিশ্বকাপের সতীর্থ মুলারের অ্যাসিস্টে নিজের প্রথম গোলটি করেন তিনি। ম্যাচের ২৭ মিনিটের মাথায় দলের লিড বাড়ান স্পেনের তারকা ফুটবলার অলোনসো। ২৫ গজ দূর থেকে নেওয়া শটে গোলটি করেন তিনি।
ম্যাচের ৪৩ মিনিটে পেনাল্টি থেকে গোল আদায় করে নেন মুলার। আর এর দুই মিনিট পরে দলের চতুর্থ গোলটি করেন গোতজে। বিরতির আগে আর কোনো গোল হয়নি।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৭৯ মিনিটে অলোনসোর বদলি হিসেবে মাঠে নামা জারদার শাকিরির অ্যাসিস্টে লাম তার নিজের দ্বিতীয় গোলটি করেন। দলের ষষ্ঠ গোলটি আসে ম্যাচের ৮৬ মিনিটে। এবারে গোলটি করেন গোতজে।
৮ ম্যাচ খেলে ২০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেই রইল বায়ার্ন। এদিকে আরেক ম্যাচে আবারো হেরে বসেছে বরুশিয়া ডর্টমুন্ড। বুন্দেসলিগায় টানা তৃতীয়বারের মতো হেরে গেল তারা। গতবারের রানার্স-আপরা কোলনের কাছে হেরেছে ২-১ গোলে। কোলনের হয়ে গোল করেন ভজ এবং জোলার। আর বরুশিয়ার হয়ে একমাত্র গোলটি করেন ইমোবিলে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া