adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় বিএনপি থেকে আ’লীগে যোগদান

amaileagueকুষ্টিয়া প্রতিনিধি : বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের কার্যক্রমকে গতিশীল করতে এবং কুষ্টিয়ার উন্নয়নের রূপকার জননেতা মাহবুব-উল-আলম হানিফের হাতকে শক্তিশালী করতে কুষ্টিয়া সদর উপজেলার মজমপুর ইউনিয়নের কুমারগাড়া এলাকার সাবেক মেম্বর কাজী আতিয়ার রহমান রাজা, বর্তমান ইউপি সদস্য মোহাম্মদ জিন্নাহ, ইউপি সদস্য সালাউদ্দিনের নেতৃত্বে পাঁচশতাধীক নেতা কর্মীর বিএনপি থেকে আ’লীগে যোগদান করেছে।
শনিবার সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে কুষ্টিয়ার উন্নয়নের রূপকার বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর-৩ আসনের সাংসদ সদস্য মাহবুবউল-আলম হানিফের ভাই আতাউর রহমান আতা ও জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবির হাতে ফুল দিয়ে যোগদান করে।
এসময় আ’লীগ নেতা আতাউর রহমান আতা বলেন বাংলাদেশ আওয়ামীলীগ বঙ্গবন্ধুর আদর্শে গড়া সংগঠন। বাংলাদেশ আ’লীগ স্বাধীনতা থেকে এপর্যন্ত জনগনের উন্নয়নে কাজ করে যাচ্ছে। বর্তমান সরকারের  প্রধানমন্ত্রী আওয়ামীলীগের সভাপতি জননেন্ত্রী শেখ হাসিনা আওয়ামীলীগের নেত্রত্বে বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশে পরিণত করার লক্ষে কাজ করে যাচ্ছে। আপনারা আজকে যারা বাংলাদেশ আওয়ামীগের পতাকা তলে যোগদান করছেন। আগামী দিনে আপনারা এভাবে পাশে থাকলে কুষ্টিয়াসহ সারা বাংলাদেশের উন্নয়ন সম্ভব হবে এবং কুষ্টিয়াকে একটি মডেল জেলা হিসাবে গড়ে তোলা সম্ভব হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া