adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাকিব-পাখি’ জুটি প্রসঙ্গে পরিচালকের ভিন্ন সুর

মধুমতি সরকার ও শাকিব খানবিনোদন প্রতিবেদক : ভারতের পশ্চিমবাংলার টিভি চ্যানেল স্টার জলসার ধারাবাহিক নাটক বোঝে না সে বোঝে না-এর পাখি চরিত্রের রূপদানকারী অভিনেত্রী মধুমতি সরকারকে নায়িকা করে ছবি তৈরি হচ্ছে ঢাকায়। দেশ সেরা নায়ক শাকিব খানের বিপরীতে তাকে দেখা যাবে। বিভিন্ন সংবাদমাধ্যমে এমন খবর প্রকাশের পর মিডিয়ায় সমালোচনার ঝড় উঠে।
তবে এ নিয়ে কোনো সংবাদমাধ্যমেই ছবিটির নির্মাতা বদিউল আলম খোকনের কোনো বক্তব্য ছিল না। ‘শাকিব-পাখি’ প্রসঙ্গে তার অভিমত জানতে চাওয়া হলে তিনি জানান ভিন্ন তথ্য। এ নির্মাতা বিষয়টিকে ‘প্রাথমিক আলোচনা’ বলে মন্তব্য করেন।
চিত্রপরিচালক বদিউল আলম খোকন বলেন, বাদশা শিরোনামের একটি সিনেমা নির্মাণ করব। এজন্য ভারতের পশ্চিমবাংলার অভিনেত্রী মধুমতি সরকারের সঙ্গে প্রাথমিক আলাপ করেছি। এখনো চুড়ান্ত কোনো কথা হয়নি।’
তিনি আরো বলেন, ‘সিনেমাটির কাজ শুরু করব আগামী বছর। ছবিটির নায়কের ভূমিকায় অভিনয় করবেন শাকিব খান। তিনি জানান, সিনমোর অন্য সব অভিনয়শিল্পী এখনো চুড়ান্ত করা হয়নি। কয়েকজনের সঙ্গে শুধু প্রাথমিক আলাপ করেছেন তিনি।
যদিও বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়, গ্রামীণ কথাচিত্রের ব্যানারে বদিউল আলম খোকনের ছবি বাদশাতে ভারতের পশ্চিম বাংলার পাখি-খ্যাত টিভি অভিনেত্রী মধুমিতা সরকারকে দেখা যাবে চিত্রনায়ক শাকিব খানের বিপরীতে। ছবিটিতে শাকিব খানকে দেখা যাবে নাম ভূমিকায়। রোমান্টিক অ্যাকশান গল্পের এই ছবিটির জন্য এরই মধ্যে পাখির সঙ্গে আলোচনা চূড়ান্ত করা হয়েছে বলে প্রযোজনা প্রতিষ্ঠান গ্রামীণ কথাচিত্রের একটি সূত্র জানিয়েছে।
প্রকাশিত খবরে আরো বলা হয়, আগামী মাসেই আনুষ্ঠানিকভাবে ছবিটির বিষয়ে বিস্তারিত জানানো হবে। ছবিটির চিত্রনাট্য লিখছেন কাশেম আলী দুলাল। এর সংগীত পরিচালনা করবেন আলী আকরাম শুভ। খবরটি প্রকাশের পরেই মিডিয়া ও সামাজিক যোগাযোগমাধ্যমে নানা সমালোচনা তৈরি হয়।
এখন সেই ‘পাখি’খ্যাত অভিনেত্রীর সঙ্গে তার জুটি বাঁধার বিষয়টিকে অনেকেই বাঁকা চোখে দেখছেন। কেননা দেশের এত এত শিল্পী থাকতে ভারতে চটকদার সিরিয়ালের অভিনেত্রীকে নায়িকা বানানোর এই প্রক্রিয়া কেন শুরু হলো তা সমালোচকদের বোধগোম্য নয়। এখন দেখার বিষয়, শাকিব খান দেশের মানুষের সেন্টিমেন্টকে কতটা গুরুত্ব দেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া