adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোনাজাতে প্রধানমন্ত্রীকে কটূক্তি, মামলা ইমামসহ ২২ জনের বিরুদ্ধে

ডেস্ক রিপোর্ট : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির প্রতিবাদ করায় যুবলীগ নেতাকর্মীদের মারধরের অভিযোগে  মসজিদের ইমামসহ অন্তত ২২ জন বিএনপি ও জামায়াত নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানা যুবলীগের সদস্য ও সদর উপজেলা নওদা ফুলকোচা গ্রামের শহিদুল ইসলাম শুক্রবার রাতে সদর থানায় মামলাটি দায়ের করেন।
মামলার অভিযোগে বলা হয়েছে, শুক্রবার জুমার নামাজের পর মোনাজাতের সময় ছোনগাছা হাট জামে মসজিদের ইমাম দ্বীন মোহাম্মদ ওরফে নাজমুল প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরুদ্ধে বিভিন্ন ধরনের কটূক্তি ও উস্কানিমূলক কথাবার্তা বলেন।
এসময় মামলার বাদীসহ কয়েকজন এর প্রতিবাদ করায় আসামিরা মসজিদের মধ্যেই তাদের উপর চড়াও হয়। একপর্যায়ে মসজিদ থেকে বের হয়ে আসামিরা সংঘবদ্ধভাবে আবারও যুবলীগ নেতাকর্মীদের মারপিট করে।
এ ঘটনার পর এলাকায় সাধারণ মানুষের মাঝে দেখা দেয় মিশ্র প্রতিক্রিয়া। ঘটনার পর থেকেই আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা অভিযুক্তদের শাস্তির দাবিতে ছোনগাছা বাজারে দফায় দফায় মিছিল সমাবেশ করে।
এ ঘটনার পর ১০ জনের নাম উল্লেখ ও ১২ জন অজ্ঞাত বিএনপি, জামায়াত নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল ইসলাম জানান, রাতে মামলা দায়েরর পর অভিযুক্তদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালানো হলেও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। অভিযান অব্যাহত রয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া