adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মায়া বললনে – প্রধানমন্ত্রীকে মারার জন্য ঘাতক চক্র হণ্য হয়ে ঘুরছে

মায়া {focus_keyword} প্রধানমন্ত্রীকে মারার জন্য হণ্যে হয়ে ঘুরছে q99zu6a9 e1407337300629নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মারার জন্য ৭৫’র ঘাতক চক্র হণ্যে হয়ে ঘুরছে বলে অভিযোগ করেছেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।
শনিবার দুপুরে রাজধানীর জাতীয় ক্রীড়া পরিষদে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত শেখ রাসেলের ৫০তম জš§বার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।
যারা শেখ হাসিনাকে হত্যা করতে চায় তারা পাকিস্তানের আইএসআইয়ের এজেন্ট ও প্রেতাত্মা’ উল্লেখ করে মায়া বলেন, ‘৭৫’র ১৫ আগস্ট শুধুমাত্র শেখ পরিবারের সবাইকে হত্যা করার জন্য আক্রমণ করা হয়েছিল। তারাই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর ২১ বার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার করার চেষ্টা করেছে। তাদের এই প্রক্রিয়া এখনও থেমে নেই। দেশি-বিদেশি চক্রান্ত ও ষড়যন্ত্র এখনও চলছে কীভাবে শেখ হাসিনাকে হত্যা করা যায়।
পিয়াস করিমের লাশ নিয়ে রাজনীতি হচ্ছে’ অভিযোগ করে মায়া বলেন, ‘পিয়াস করিমের মৃত্যুতে আমরা দুঃখিত। কিন্তু তার লাশ নিয়ে আন্দোলন করতে চায় বিএনপি-জামায়াত। তারা লাশ নিয়ে আন্দোলন করার হীন রাজনীতি করে সরকারকে কীভাবে খাটো করা যায় সেই ষড়যন্ত্র করেছে।’
তিনি বিএনপির উদ্দেশে বলেন, ‘আপনারা যত আন্দোলনই করেন না কেন ২০১৯ সালের আগে কোনো নির্বাচন বাংলাদেশে হবে না। ক্ষমতায় যেতে হলে নির্বাচনের মাধ্যমেই যেতে হবে। জোর জবরদস্তি করে ক্ষমতায় যাওয়ার দিন শেষ হয়ে গেছে। আপনারা সংবিধান, গণতন্ত্র ও আইনের শাসন মানবেন না। মানুষ পড়িয়ে মারবেন। আর ক্ষমতায় যাবেন। তা হবে না।
তিনি বিএনপির আন্দোলন সম্পর্কে বলেন, আপনার বলেন ঈদের পরে আন্দোলন। কিন্তু কোন ঈদের পর আন্দোলন তা বলেননি। তবে ২০১৯ সালেও ঈদ আসবে। তখন আন্দোলন করবেন। তিনি শেখ রাসেল ক্রীড়া পরিষদের শিশু-কিশোরদের অভিভাবকদের উদ্দেশ করে বলেন, মুক্তিযুদ্ধের ইতিহাস বিক্রিত করার ষড়যন্ত্র চলছে। তাই এই শিশু-কিশোরদের কাছে সঠিক ইতিহাস তুলে ধরার দায়িত্ব আপনাদের। আশাকরি আপনারা এই কাজটি করবেন।
সংগঠনের মহাসচিব মাহমুদ-উস-সামাদ এমপির সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন সিরাজুল ইসলাম মোল্লা এমপি, সাংগঠনিক সচিব কে এম শহিদুল্লাহ, ঢাকা মহানগর সাধারণ সম্পাদক মুজিবুর রহমান হাওলাদার প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া