adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নাইটক্লাবের খরচ জোটাতে ছিনতাইকারী তরুণী

আদালতে টুম্পা {focus_keyword} নাইটক্লাবের খরচ জোটাতে ছিনতাইকারী তরুণী snatcherআন্তর্জাতিক ডেস্ক : বন্ধুদের নিয়ে নাইটক্লাবে হইহুল্লোড়ের টাকা যোগাতে সল্টলেক চত্বরে ছিনতাই করতেন তরুণী টুম্পা। সম্প্রতি পুলিশের হাতে সদলবলে ধরা পড়েছেন টুম্পা।
শুক্রবার টুম্পাসহ আটক তিনজনকে বিধাননগর এসিজেএম আদালতে তোলা হলে পাঁচ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন আদালত। জেরায় চারটি ছিনতাইয়ের ঘটনা টুম্পা স্বীকার করেছেন বলে জানিয়েছে পুলিশ।
তিনি জানান, রাতে বাইকে চড়ে, হুন্দাই গাড়িতে চেপে বয়ফ্রেন্ডের সঙ্গে ছিনতাই করতে তিনি। সল্টলেক সিটি সেন্টার, খালপাড় এবং এডি ব্লকে ছিনতাই করতেন তারা।
অ্যাসেম্বলি অব গড চার্চ স্কুল থেকে মাধ্যমিক পাস করেছেন টুম্পা। মুখে ইংরেজি বোল, হাতে দামি মোবাইল দেখলে কেউ বুঝতেও পারবে না তিনি ছিনতাইকারী। লাইফ স্টাইল বজায় রাখতে প্রথমে বয়ফ্রেন্ডের কাছ থেকে টাকা চাইতে শুরু করেন। টাকা না দিলে ছেড়ে দেয়ার হুমকি দেন। বেলেঘাটার বাসিন্দা শিবম ঘোষ ছিলেন তার বয়ফ্রেন্ড। পুলিশকে শিবম জানিয়েছেন, বাধ্য হয়ে তিনি বান্ধবীর ছিনতাই চক্রে মদদ দিতেন।
শুনশান রাস্তায় একা হেঁটে যাওয়া পথচারীর টাকা ভর্তি ব্যাগ বা কোনো নারীর সোনার হার ছিনিয়ে নিয়ে নিমেষে চম্পট দেয় টুম্পারা। বৃহস্পতিবার দুপুরে প্রেমিকের ফোন পেয়ে সল্টলেকের করুণাময়ীতে নিজেই গাড়ি চালিয়ে হাজির হয়েছিলেন এ সুন্দরী। বুঝতে পারেননি ওই ফোনটা ছিল আসলে ফাঁদ। জানতেন না, এদিন সকালেই তার প্রেমিক শিবম ঘোষকে আটক করেছে বিধাননগরের গোয়েন্দারা। সেই ফোনের সূত্র ধরেই টুম্পাকেও আটক করে পুলিশ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া