adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তারানা হালিমসহ ৭ মহিলা এমপি রেলমন্ত্রীর গায়েহলুদের দায়িত্বে

indexনিজস্ব প্রতিবেদক : দেশের কনফার্মড ব্যাচেলর কুমিল্লার চিরকুমার সমিতির প্রধান উপদেষ্টা ও রেলপথমন্ত্রী মুজিবুল হকের বিয়ের গায়েহলুদের দায়িত্ব পেলেন তারানা হালিমসহ ৭ মহিলা এমপি।
নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, আগামী ৩১ অক্টোবর বিয়ের সানাই বাজলেও ২৯ অক্টোবর ঢাকার শেরেবাংলা নগরস্থ খামারবাড়ি কৃষিবিদ ইনস্টিটিউশনে অনুষ্ঠিত ও হবে রেলপথমন্ত্রীর বিয়ের গায়েহলুদের অনুষ্ঠান। আর এ অনুষ্ঠান দেখভালের দায়িত্ব পেয়েছেন তারানা হালিমসহ জাতীয় সংসদের ৭ মহিলা এমপি।
তারা ইতোমধ্যেই হবু বৌয়ের জন্য বেইলি রোড থেকে বিয়ের শাড়ি কিনেছেন। সেই সাথে অলংকার ও প্রসাধনী কেনার কাজও শেষ হয়েছে। ১৪ নভেম্বর সন্ধ্যা ৭টায় জাতীয় সংসদের ২ নম্বর এলডি ভবনে অনুষ্ঠিত হবে বিবাহোত্তর বৌভাত।
বিয়ের আমন্ত্রণকারী হিসেবে মন্ত্রীর বড় ৩ ভাই আবদুর রসিদ, আবদুল মতিন ও এবিএম আবদুল লতিফের নামে ছাপা দাওয়াত কার্ড ইতোমধ্যেই বিতরণ শুরু হয়েছে। ৩১ অক্টোবর মন্ত্রীর বেইলী রোডস্থ সরকারি বাসভবন থেকে বরযাত্রা শুরু হয়ে কুমিল্লার চান্দিনা উপজেলার মিরাখাল গ্রামে কন্যার পিত্রালয়ে পৌঁছবে।
এদিকে কুমিল্লা মহানগরীর ঠাকুরপাড়ায় মন্ত্রীর দ্বিতল বাড়ির দোতালা তার ফুলসজ্জার জন্যে তৈরি করা হয়েছে। রেলপথমন্ত্রীর বিয়ে নিয়ে ইতোমধ্যেই ঢাকার মন্ত্রীপাড়া ও কুমিল্লা মহানগরীসহ মন্ত্রীর গ্রামের বাড়ি চৌদ্দগ্রাম উপজেলার বসুয়ারা গ্রামে ব্যাপক আলোড়নের সৃষ্টি হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া