adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাত্রদলের কেন্দ্রিয় কার্যালয়ে তালা- পদবঞ্চিতদের ধাওয়া খেলেন ফকরুল

images_54813নিজস্ব প্রতিবেদক : ছাত্রদলে পদবঞ্চিতরা ধাওয়া করলেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে। শনিবার দুপুর দেড়টার দিকে  মির্জা ফখরুল ইসলাম বিএনপির পল্টন কার্যালয়ে আসলে ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকনের নেতৃত্বে ছাত্রদলের শতাধিক পদবঞ্চিত নেতা-কর্মী মির্জা ফখরুলকে ধর ধর বলে ধাওয়া দেন। এ সময় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিবকে দ্রুত কার্যালয়ের ভেতরে ঢুকিয়ে নেন বিএনপি নেতা-কর্মীরা। এরফলে বিক্ষুব্ধ ছাত্রদল নেতা-কর্মীদের হাত থেকে রেহাই পান ফখরুল।
এর আগে দুপুর ১টার দিকে নবনির্বাচিত কমিটির সহ-সভাপতি মনিরুজ্জামানকে কার্যালয়ে আসার পথে মারধর করেছেন পদবঞ্চিত নেতা-কর্মীরা। ছাত্রদলের ২০১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণার পর থেকে নয়াপল্টনে পদবঞ্চিত নেতা-কর্মীরা বিক্ষোভ করে আসছেন। অন্যদিকে নতুন কমিটিকে স্বাগত জানিয়েও মিছিল করেছে ছাত্রদলের নতুন কমিটির সমর্থক নেতা-কর্মীরা।
শনিবার ছাত্রদলের নবনির্বাচিত কমিটি প্রত্যাখ্যানকারী পদবঞ্চিতদের বিক্ষোভে উত্তপ্ত হয়ে উঠেছে নয়াপল্টন এলাকা। পদবঞ্চিত বিক্ষুব্ধ নেতা-কর্মীরা বিএনপি কার্যালয়ে প্রবেশ করে চার তলায় ছাত্রদলের কেন্দ্রীয় অফিসে তালা ঝুলিয়ে দিয়েছেন। নবনির্বাচিত কমিটির সমর্থক ও পদবঞ্চিত নেতা-কর্মীদের মুখোমুখি অবস্থানে নয়াপল্টন এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

দুই গ্র“পের মুখোমুখি অবস্থান নেওয়ায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের পূর্বপাশে রাখা হয়েছে রায়টকার, এপিসি কার, জল কামান এবং প্রিজনভান। বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যাবস্থা। বিপুলসংখ্যক পুলিশ ছাড়াও কার্যালয়ের সামনে অবস্থান করছেন গোয়েন্দা সংস্থার সদস্যরা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া