adv
৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

কোহলির শতকে সিরিজে এগিয়ে গেল ভারত

বিরাট কোহলিস্পোর্টস ডেস্ক : প্রথম ওয়ানডেতে জয়ের পর স্বাগতিক ভারতের বিপক্ষে পেরে উঠছে না ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। দ্বিতীয় ওয়ানডের পর শুক্রবার চতুর্থ ওয়ানডেতেও পরাজয়ের তিক্ত স্বাদ নিয়েছে সফরকারীরা। ৫৯ রানে জয় পায় বিশ্বচ্যাম্পিয়ানরা। এই জয়ে পাঁচ ম্যাচ সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে গেল ভারত। সিরিজের তৃতীয় ওয়ানডে ম্যাচটি পরিত্যক্ত হয়।
শুক্রবার হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে আগে ব্যাটিং করে ৬ উইকেটে ৩৩০ রান সংগ্রহ করে ভারত। স্বাগতিকদের সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি। ১১৪ বলে ১৩টি চার ও ৩টি ছক্কায় ১২৭ রান করেন ডানহাতি এই ব্যাটসম্যান। এছাড়া রায়না ৭১ ও রাহানে ৬৮ রান করেন।
ওয়েস্ট ইন্ডিজের হয়ে একটি করে উইকেট নেন টেইলর, হোল্ডার, রাসেল ও বেন। পাহাড় সমান তাড়া করতে নেমে ২৭১ রানে গুটিয়ে যায় ওয়েস্ট ইন্ডিজের ইনিংস। ব্যাট হাতে ক্যারিবিয়ানদের হয়ে একাই লড়াই করেন মারলন স্যামুয়েলস। ১০৬ বলে ১১২ রান করেন স্যামুয়েলস। এজন্য ৯টি চার ও ৬টি ছক্কায় হাঁকান এই অলরাউন্ডার। চলতি সিরিজে এটি তার দ্বিতীয় শতক। স্যামুয়েলস ছাড়াও ড্রারেন ব্রাভো ৪০ ও আন্দ্রে রাসেল ৪৬ রান করেন।
বল হাতে দুটি করে উইকেট নেন ভুবনেশ্বর কুমার, উমেশ যাদব, মোহাম্মদ স্মামী, আঙ্কর পাটেল ও রবিন্দ্রন জাদেজা। ম্যাচ সেরা নির্বাচিত হন বিরাট কোহলি।
 

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া