adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোদির রাজনীতি থাকলে বিএনপির রাজনীতিও থাকবে : নাঈমুল ইসলাম খান (ভিডিও)

vlcsnap-2014-10-15-08h09m06s122ডেস্ক রিপোর্ট : সিনিয়র সাংবাদিক নাঈমুল ইসলাম খান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর ২১ আগস্ট গ্রেনেড হামলা হয়েছে। এ ঘটনা সমঝোতার বিষয় নয়, এটার গ্রহণযোগ্য তদন্ত করে সুষ্ঠু বিচার করতে হবে। অঞ্জন রায়ের উপস্থাপনায় জিটিভি’র ‘সংলাপ’ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।
বঙ্গবন্ধুকে নিলে বিএনপির রাজনৈতিক দর্শন থাকে না অনলাইন পত্রিকা ঢাকা টাইমসে’র সম্পাদক আরিফুর রহমানের এ কথার প্রসঙ্গে নাঈমুল ইসলাম খান বলেন, বঙ্গবন্ধুকে নিলে বিএনপির রাজনীতি যদি না থাকে তাহলে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি’র রাজনীতি থাকে কিভাবে? মোদি মহাত্মা গান্ধীর রাজনীতি নেয়নি কিন্তু তার চেতনা নিয়েছেন।
তিনি বলেন, নরেন্দ্র মোদি গান্ধীকে জাতির পিতা হিসেবে স্বীকার করেন। এতে কংগ্রেস ভাবতে পারে গান্ধীও চলে গেলে। আসলে তিনি গান্ধীকে নেননি মহাত্মাকে নিয়েছেন।
বঙ্গবন্ধু প্রসঙ্গে নাঈমুল ইসলাম খান বলেন, আমি যদি বিএনপি করতাম তাহলে বলতাম বঙ্গবন্ধু জীবিত থাকলে বিএনপি করতেন। তার নেতৃত্বে বিএনপি চলত, বিএনপির আদর্শ বঙ্গবন্ধু নিতেন। এখানে আমি শেখ মুজিবুর রহমানকে নেয়নি, জাতির পিতা বন্ধবন্ধুকে নিয়েছি। এদেশের রাজনীতি করবো জাতির পিতা বঙ্গবন্ধুকে মানবো না তা হতে পারে না। এর মাঝে রাজনীতির বিরোধ কোথায়?
তিনি আরো বলেন, যে সরকারি ক্ষমতায় থাকুক না কেন অন্যায় করলে বিচার হতে হবে। এই নিয়ে কারো মধ্যে দ্বিমত নেই।

https://www.youtube.com/watch?v=UZ6RxzLy-UI

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া