adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইংল্যান্ড সফর করবে বাংলাদেশ ক্রিকেট দল

বাংলাদেশ ও ইংল্যান্ডের ক্রিকেট দলনিজস্ব প্রতিবেদক : আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ফিউচার ট্যুর প্ল্যান (এফটিপি) অনুযায়ী বাংলাদেশ ২০২৩ সালের মধ্যে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা সফর করবে। সে সময়ে ইংল্যান্ডের কোনো ট্যুর ছিল না বাংলাদেশের। কিন্তু মেম্বারশিপ পার্লামেন্ট এগ্রিমেন্ট (এমপিএ) এর অধীনে ইংল্যান্ড ট্যুর পাচ্ছেন সাকিব-মুশফিকরা।
এর ফলে ২০২৩ এর আগেই ইংল্যান্ড সফর করবে বাংলাদেশ। তবে এখনো কিছু চূড়ান্ত হয়নি। ক্রিকেট বোর্ড জানিয়েছে আগামী সপ্তাহে সিদ্ধান্ত নিয়ে পূর্ণাঙ্গ এফটিপি প্রকাশ করা হবে।
এ বিষয়ে ক্রিকেট বোর্ডের মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘ ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার চুক্তির খসড়া আমরা পেয়ে গেছি। খসড়াগুলো দেখছি। স্ট্যাডি করে তারপর ফাইনাল করব। তখন আমরা বলতে পারব, ২০২৩ সালের মধ্যে এফটিপিতে কতগুলো টেস্ট ও ওয়ানডে আছে।
ইংল্যান্ড সফর প্রসঙ্গে বোর্ডের এই কর্তা বলেন, ইংল্যান্ডে-আমাদের একটা প্রস্তাব গেছে। আমরা ইংল্যান্ড সফর করব। ইংল্যান্ড দলও এখানে আসার প্রস্তাব আছে। হোম ও এ্যাওয়ে সিরিজ দুটোই আছে। যখন চুক্তি করবো তখন বলতে পারব, কয়টা টেস্ট, ওয়ানডে খেলা হবে। আগামী সাতদিনের মধ্যে আপনারা জানতে পারবেন চূড়ান্ত এফটিপি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া