adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যৌনতা ছাড়া অপূর্ণ যে ফুটবল মহাতারকারা

অলিভার কানের বান্ধবী ভেরেনা কেরাথস্পোর্টস ডেস্ক : গ্যারিঞ্চা, টমি দোচার্টি, দিয়েগো ম্যারাডোনা, ক্রিশ্চিয়ানো রোনালদো, অলিভার কান। এরা ফুটবলের মহাতারকা। এতে বোধ হয় কারোরই দ্বিমত নেই। কিন্তু এদের নামের সঙ্গে জুড়ে আছে কিছু বিতর্কও। তার মধ্যে যৌন কেলেঙ্কারি অন্যতম।
১৯৫৯ সালে গ্যারিঞ্চা যৌন কেলেঙ্কারির সঙ্গে জড়িয়ে পড়েন। লাস্যময়ী নারীকে নিয়ে রাত কাটিয়ে বিশ্বে সমালোচনার জন্ম দেন ব্রাজিলিয়ান এই ফুটবল লিজেন্ড।
১৯৭৭-এ টমি দোচার্টির নাইটক্লাবে গিয়ে সে কী কাণ্ড! প্রকাশ্যে তার যৌনচারিতা অবাক করেছিল সবাইকে। কিন্তু এ সব নিয়েও তিনি লজ্জিত হননি। কেননা এতেই জীবনের সেরা সুখ খুঁজে বেড়াতেন তিনি।
১৯৮৬ সালে ফুটবলের নতুন রাজার আবির্ভাব। তিনি আর কেউ নন, দিয়েগো ম্যারাডোনা। রমনীদের অতি প্রিয় পাত্র। আর্জেন্টাইন কিংবদন্তি মাঠ মাতাতে যতটা পারদর্শী, তার চেয়েও নাকি বেশি ভালো খেলেন মাঠের বাইরে।

মদ ও যৌনতাকে এক পর্যায়ে তিনি নেশায় পরিণত করেন। মদ থেকে কিছুটা দূরে সরে আসলেও নারী থেকে নিজেকে সরাতে পারেননি।
বর্তমান  বিশ্বের সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোও কিন্তু কম যান না। নানা মডেল বান্ধবীর সঙ্গে যৌনচারিতায় লিপ্ত হয়েছেন তিনিও। শুধু মডেলই নয়, রোনালদোর যৌনলিপ্সা থেকে বাদ যায়নি আমেরিকান পরিচারিকাও!
তবে যৌনচারিতার সঙ্গে যে নামটি সবচেয়ে বেশিবার উচ্চারিত হয়েছে, তিনিও ফুটবল মহাতারকাদের মধ্যেই পড়েন। জার্মানির কিংবদন্তি গোলরক্ষক অলিভার কান।
যতদিন জার্মান ফুটবল থাকবে, ততদিন থাকবে অলিভার কানের নাম। খেলার মাঠে দীর্ঘদেহী অলিভার ছিলেন প্রতিপক্ষ স্ট্রাইকারদের কাছে ত্রাস। বল নিয়ে গেলেও তাকে ভেদ করা বড়ই মুশকিল ছিল।
কানের খেলা দেখলে মনে হবে ফুটবল ছাড়া আর কিছুই বোঝেন না। কিন্তু মাঠের বাইরের কান একেবারেই বিপরীত চরিত্রের। আরেক পাকা খেলোয়াড়!

মাঠের ভিতর যতটাই জয়ের খিদে, মাঠের বাইরে ঠিক ততটাই যৌনক্ষুধা! এই জার্মান গোলকিপার নাকি সুন্দরী গার্লফ্রেন্ড ছাড়া রাতে ঘুমতে পারতেন না। যৌনতাকে নেশায় পরিণত করেন কান।
অলিভার কানের যৌনলিপ্সার বিষয়টি প্রকাশ্যে চলে আসে ২০০৩ সালে। ২১ বছর বয়সী লাস্যময়ী গার্লফ্রেন্ড ভেরেনা কেরাথের সঙ্গে নিয়মিত রাত্রিযাপন করতেন জার্মান গোলরক্ষক।
অলিভার কান এবং তার বান্ধবী রাতের পর রাত যৌনতায় লিপ্ত হতেন। এ বিষয়টি অজানা ছিল না সতীর্থদেরও। টিম হোটেলেও রাতভর যৌনলীলায় মেতে উঠতেন অলিভার কান ও তার বান্ধবী।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া