adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেইমারে বিধ্বস্ত জাপান

ছবি: সংগৃহীতস্পোর্টস ডেস্ক : আগের ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনাকে ২-০ গোলে হারোনার পর জাপানের বিপক্ষে দারূণ উজ্জেবিত ছিল ব্রাজিল। আর সেই সঙ্গে নেইমার জ্বলে ওঠায় সামুরাইদের একরকম উড়িয়ে দিয়েছে সেলেকাওরা। কার্লোস দুঙ্গার দল এদিন ৪-০ গোলের বড় জয় পায়।
আর এই চারটি গোলই আসে অধিনায়ক নেইমারের মাধ্যমে। এদিন খেলার শুরু থেকেই দাপটের সঙ্গে খেলতে থাকে নেইমাররা। তারই ধারাবাহিকতায় ১৭ মিনিটে একটি ফ্রি-কিক করেন নেইমার তবে তা গোলবারে লেগে ফিরে আসে। তবে এর এক মিনিট পরেই আগের ম্যাচে জোড়া গোল করা দিয়েগো তারদেল্লির পাস থেকে নিজের প্রথম গোলে করেন বার্সেলোনা স্ট্রাইকার। পরে ১-০ গোলের লিড নিয়েই বিরতিতে যায় দলটি।
বিরতির পরে ব্রাজিল যেন আরো বেশি সংগঠিত হয়ে পড়ে। ৪৬ মিনিটে অস্কারের পরিবর্তে কোতিনহো মাঠে আসেন। আর ৪৮ মিনিটে তারই পাস থেকে নিজের দ্বিতীয় গোলটি করেন নেইমার
এদিকে জাপান তাদের রক্ষণভাগ সামলাতে ব্যস্ত হলেও খেলার ৭৭ মিনিটে কোতিনহোর পাসেই নিজের হ্যাটট্রিক পূরণ করেন নেইমার। আর তিন মিনিট পরেই আবারো একটি জোড়ালো আক্রমণ চালায় ব্রাজিল। এবার বদলি হিসেবে নামা কাকার বাড়ানো শট থেকে হেডের মাধ্যমে নিজের চতুর্থ গোল পূর্ণ করেন নেইমার। খেলার বাকি সময় আর কোন গোল না হলে ৪-০ গোলের বড় হয় নিয়েই মাঠ ছাড়ে নেইমাররা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া