adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ে রেলমন্ত্রীর, সংসারে অশান্তি শ্রম প্রতিমন্ত্রীর!

রেলমন্ত্রী মুজিবুল হক ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী ‍মুজিবুল হক চুন্নুডেস্ক রিপোর্ট : বিয়ে করবেন রেলমন্ত্রী মুজিবুল হক আর সংসার ভাঙার উপক্রম হয়েছে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নুর।
অনেকেই দেশ বিদেশ থেকে প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নুকে ফোন করে জানতে চাইছেন, তিনি নাকি ফের বিয়ে করছেন। অনেকে তার স্ত্রীর কাছে জানতে চাইছেন, প্রতিমন্ত্রী নাকি আবার বিয়ে করছেন!
এতে করে প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নুর সংসার ভাঙার উপক্রম হয়েছে বলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানান তিনি। সোমবার মন্ত্রিসভার নিয়মিত সভায় এ হাস্যরসাত্মক আলোচনা উঠে আসে। মন্ত্রিসভার এক সদস্য এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সভায় রেলমন্ত্রীর বিয়ের প্রসঙ্গ নিয়ে উপস্থিত মন্ত্রিসভার সদস্যরা হাস্যরসে মেতে ওঠেন।
সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রেলমন্ত্রী মুজিবুল হককে জিজ্ঞেস করেন, কী খবর! বিয়ের অনুষ্ঠান নাকি এগিয়ে এনেছেন! রেলমন্ত্রী মুজিবুল হককে উদ্দেশ করে প্রধানমন্ত্রীর এ প্রশ্নের সঙ্গে সঙ্গে হাসিমুখে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু কথা বলার ফ্লোর চান। এরপর প্রতিমন্ত্রী চুন্নু বলেন, মাননীয় প্রধানন্ত্রী, আমার একটা কথা আছে। আমার তো ঘর-সংসার ভাঙার উপক্রম হয়েছে! তার প্রশ্নে প্রধানমন্ত্রী জানতে চান, কেন, কী হয়েছে?
 প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু বলেন, বিয়ে হচ্ছে রেলমন্ত্রী মুজিবুল হকের। আর কানাডা, আমেরিকা, যুক্তরাজ্য থেকে অনেক পরিচিতজন আমাকে ফোন করে বলছেন, আপনি নাকি আবার বিয়ে করছেন! আমার বউকেও অনেকে জিজ্ঞাসা করছেন, তোমার স্বামী নাকি আবার বিয়ে করছে? এরপর আমার বউও একই প্রশ্ন করছে আমাকে। এ নিয়ে আমি বিড়ম্বনায় আছি। এ কথায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সভায় উপস্থিত মন্ত্রিসভার সদস্যরা হেসে ওঠেন। দুই মন্ত্রীর নাম একই হওয়ায় শ্রম প্রতিমন্ত্রী এই বিড়ম্বনায় পড়েন। এতে হেসে ওঠেন মন্ত্রিসভার সবাই।
কুমিল্লার সম্ভ্রান্ত এক মুসলিম পরিবারে আগামী ডিসেম্বরে বিয়ে করার কথা ষাটোর্ধ্ব বয়সী রেলমন্ত্রী মুজিবুল হকের। পরে তা এক মাস এগিয়ে আনা হয়। মন্ত্রিসভার ওই সদস্য জানান, রেলমন্ত্রীর বিয়ের অনুষ্ঠানে বরযাত্রী কে যাবেন, না যাবেন তাও জানতে চেয়েছেন প্রধানমন্ত্রী। জাতীয় সংসদ ভবনের একটি হলে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে বলে জানান ওই মন্ত্রী।  মন্ত্রিসভার বৈঠকে টাই পরে স্মার্টভাবেই রেলমন্ত্রী যোগ দিয়েছিলেন।
বিয়ের অনুষ্ঠান কবে হচ্ছে, জানতে চাইলে রেলমন্ত্রী মুজিবুল হক বাংলানিউজকে বলেন, এখনই বলা যাচ্ছে না। অনেক কিছু মেইনটেন করতে হচ্ছে। সময় হলেই জানতে পারবেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া