adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবার সিনেমায় ফিরছেন শাবনূর

শাবনূরবিনোদন প্রতিবেদক : সবার ভাবনাকে পাশে রেখে নতুন করে ভাবছেন শাবনূর। তার সেই নতুন ভাবনাটি হল আবারো সিনেমায় অভিনয় করতে চান তিনি। ঢাকাই চলচ্চিত্রের একসময়ের এ নাম্বারওয়ান নায়িকা এরই মধ্যে সিনেমায় ফেরার প্রক্রিয়া শুরু করেছেন এরই মধ্যে।
তার ঘনিষ্ট একটি সূত্র থেকে নিশ্চিত হওয়া গেছে, এরই মধ্যে এ নায়িকা তার কয়েকজন ঘনিষ্ট চলচ্চিত্রনির্মাতাদের সঙ্গে নতুন ছবিতে কাজ করার বিষয়ে আলোচান করেছেন। তেমনি একজনের সঙ্গে যোগাযোগ করা হলে নাম প্রকাশ না করার শর্তে তিনি রাইজিংবিডিকে জানিয়েছেন, দীর্ঘদিন ক্যামেরার সামনে থেকে দূরে থাকার পর আবার শাবনূর অভিনয়ে ফিরছেন।
এর আগে হঠাত করেই শাবনূরের বিয়ের খবর ছড়িয়ে পরে মিডিয়ায়। সে সময় বিদেশেই অবস্থান করছিলেন তিনি। সেখানেই এক পুত্র সন্তানের জš§ দেন শাবনূর। দীর্ঘ সময় অস্ট্রেলিয়ায় কাটানোর পর অবশেষে গত পহেলা অক্টোবর শাবনূর দেশে ফেরেন। আর দেশে ফিরেই শাবনূর পুত্রসন্তানকে নিয়ে তার স্বামী অনিকের উত্তরার বাসায় উঠেছিলেন। ঈদ উদযাপন শেষে ৮ অক্টোবর সেখান থেকে নিজের ইস্কাটনের বাসায় ফিরেছেন তিনি।
সূত্রটি আরো নিশ্চিত করেছে, ‘বর্তমানে তিনি দেশেই থাকবেন এবং আবারো তিনি অভিনয় নিয়ে ব্যস্ত হবেন। তবে মাঝে মাঝে অস্ট্রেলিয়ায় বেড়াতে যেতে পারেন। এরই মধ্যে তার সঙ্গে দেশের বেশ কয়েকজন স্বনামধন্য নির্মাতারা সিনেমা নির্মাণ করার বিষয়ে কথা বলেছেন। তিনিও এখন ব্যস্ত থাকতে চান অভিনয় নিয়ে।’ ২০১১ সালের ৬ ডিসেম্বর বিয়ে করেন শাবনূর। ২০১৩ সালের ২৯ ডিসেম্বর অস্ট্রেলিয়ার সিডনিতে এক পুত্র সন্তানের জš§ দেন তিনি। সন্তানের নাম রাখেন আইজান।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া