adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অস্ত্র ঠেকিয়ে টাকা ছিনতাই : মামলা করবে না ঢামেক কর্তৃপক্ষ

অস্ত্র ঠেকিয়ে টাকা ছিনতাই : মামলা করবে না ঢামেক কর্তৃপক্ষ

 

 

 

 

 

 

 

 

ডেস্ক রিপোর্ট : ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বহির্বিভাগের দ্বিতীয়তলায় এক রোগীর ছেলেকে অস্ত্র ঠেকিয়ে এক হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় মামলা করবে না কর্তৃপক্ষ। রবিবার বিকেল সাড়ে ৫টার দিকে ওই ছিনতাইয়ের ঘটনা ঘটে।
ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মুস্তাফিজুর রহমান সোমবার দুপুরে ছিনতাই প্রসঙ্গে জানান, আমাদের পক্ষ থেকে কোনো মামলা করা হচ্ছে না। যাদের কাছ থেকে ছিনতাই হয়েছে তারা মামলা করতে পারেন। এ ব্যাপারে আমাদের কোনো বাধা নেই। হাসপাতালের কঠোর নিরাপত্তার মধ্যে এ ধরনের ছিনতাইয়ের ঘটনায় বিস্ময় প্রকাশ করেছেন এখানে চিকিতসা নিতে আসা রোগী ও তাদের স্বজনরা। তারা জানান, বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষের দেখা উচিত।
ছিনতাইয়ের শিকার শফিকুল ইসলাম (১৬) জানান, আমার বাবা দানেশ মিয়া গত দেড় মাস ধরে হাসপাতালে ২১৭ নম্বর ওয়ার্ডের ১৭ নম্বর বেডে চিকিৎসাধীন। বিকেলে (রবিবার) সোয়া ৫টার দিকে আমি ওয়ার্ডের বাইরে এলে লাল গেঞ্জি পরিহিত চল্লিশোর্ধ্ব এক ব্যক্তির সঙ্গে দেখা হয়। তারও হাসপাতালে রোগী আছে জানিয়ে আমার সঙ্গে গল্প করতে করতে লিফটের পাশে নিয়ে যায়। হঠাত একসময় কোমর থেকে পিস্তল বের করে আমাকে বলে, ‘তোর যা আছে আমাকে দিয়ে দে। কোনো কথা বলবি না, তাহলে গুলি করব।’
তিনি আরও জানান, আমি ভয়ে মানিব্যাগ থেকে এক হাজার টাকা বের করে দিই। এর পর সে আমাকে বলে, ‘আর কোনো কথা বলবি না। সোজা ওয়ার্ডে চলে যাবি। চিতকার করলে গুলি করব।’ এর পর আমি ভয়ে আর কোনো কথা না বলে ওয়ার্ডে চলে আসি। শফিকুল ইসলাম জানান, তাদের বাড়ি নারায়ণগঞ্জের আড়াই হাজার থানার দরবেশনন্দী গ্রামে। সে স্থানীয় গোপালদী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের ক্যাম্প ইনচার্জ (পরিদর্শক) মোজাম্মেল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। দ্য রিপোর্ট

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া